রাবিতে পুলিশ ফাঁড়ির নিকটে ছিনতাই, গ্রেফতার ১

আপডেট: জুন ২৭, ২০২৪, ১০:৫৬ অপরাহ্ণ


রাবি প্রতিবেদক:


রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) পুলিশ ফাঁড়ির নিকটে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বুধবার (২৬ জুন) রাত সাড়ে ৮ টার দিকে চারুকলা অনুষদ সংলগ্ন রাস্তায় এঘটনা ঘটে। রাতেই অভিযান চালিয়ে ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।
রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ললিতাহার (খড়খড়ি কমলাপুর) এলাকার মো. রায়হান আলীর ছেলে আসামি মো রাহাদ আলী (১৯)।

ভুক্তভোগী শিক্ষার্থীর নাম জিহাদ মোল্লা। তিনি ফলিত রসায়ন ও রসায়ন প্রকৌশল বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। অন্যদিকে গ্রেফতারকৃত ছিনতাইকারীর নাম রাহাত। তার বাড়ি নগরীর বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের পাশে। জানা যায়, এর আগে ধর্ষণ মামলায় গ্রেফতার হয়েছিলেন রাহাত। কিছুদিন আগে জেল থেকে জামিনে বের হয়েছেন তিনি। এর আগেও ক্যাম্পাসে ছিনতাই করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

ভুক্তভোগী জিহাদ মেল্লা জানান, তিনি তার এক বান্ধবীকে তার মেসে এগিয়ে দিতে চারুকলা অনুষদের রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এমন সময় একজন ছিনতাইকারী অতর্কিত হামলা করে তার গলায় ছুরি ধরে। এসময় তার কাছে থাকা টাকা ও স্টুডেন্ট আইডি কার্ড নিয়ে নেয় ছিনতাইকারী এবং তার বিকাশ থাকা টাকাও নিজের অ্যাকাউন্টে ট্রান্সফার করে নেয় ছিনতাইকারী। এসময় জিহাদ চিৎকার করে উঠলে ছিনতাইকারী তার হাতে কামড় দিয়ে পালিয়ে যায়।

ঘটনার কিছুক্ষণ পরে বিশ^বিদ্যালয়ের প্রক্টর ড. আসাবুল হক ঘটনাস্থলে আসেন ও অতিদ্রুত ছিনতাইকারীকে ধরার প্রতিশ্রুতি দেন।
মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. মোবারক পারভেজ বলেন, রাত সাড়ে ৪ টায় আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের দেয়া তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামি রাহাদ আলীকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে ছিনতাই কাজে ব্যবহৃত মটর সাইকেলটি জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আরএমপি’র মতিহার ও চন্দ্রিমা থানায় দুটি মামলা রয়েছে। ছিনতাইকৃত মালামাল উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Exit mobile version