রাসিকের পার্ক ও বিনোদন স্পট ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত

আপডেট: ফেব্রুয়ারি ৫, ২০২৪, ৯:৪৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:রাজশাহী সিটি কর্পোরেশনের পার্ক ও বিনোদন স্পট ব্যবস্থাপনা স্থায়ী কমিটির ১ম সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে নগরভবনে সচিব দপ্তরকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন পার্ক ও বিনোদন স্পট ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি ও ২৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জাহের হোসেন সুজা।

সভায় রাজশাহী সিটি কর্পোরেশনের অধীন পার্ক ও বিনোদন কেন্দ্রসমূহের তালিকা উপস্থাপন করা হয়। সভায় কমিটির সদস্যগণ বিনোদন কেন্দ্রসমুহ পরিদর্শনের সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় জানানো হয়, মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মহোদয়ের দিক নির্দেশনায় নগরীর সকল বিনোদন কেন্দ্রসমূহ উন্নয়ন কাজ এগিয়ে চলেছে। সভায় শহীদ এএইচএম কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যানের বিভিন্ন উন্নয়ন কাজ দ্রুত সম্পন্ন করার বিষয়ে আলোচনা করা হয়। এছাড়াও দর্শনার্থীদের আকৃষ্ট করতে একুরিয়াম স্থাপন, পুকুরে রঙিন মাছ, শিশুদের বিনোদনের জন্য রাইড স্থাপন, পিকনিক স্পট স্থাপন সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

সভায় কমিটির সদস্য ও রাসিকের ৪নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল ইসলাম, সংরক্ষিত আসনের কাউন্সিলর মোসাঃ ফেরদৌসী, সংরক্ষিত আসনের কাউন্সিলর সুলতানা আহমেদ সাগরিকা, কমিটির সদস্য সচিব রাসিকের সচিব মোঃ মোবারক হোসেন, ভ্যাটেরিনারী সার্জন ডাঃ ফরহাদ উদ্দিন, উপ-সচিব তৈমুর হোসেন, সহকারী সচিব শমসের হোসেন, শহীদ এএইচএম কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যানের সুপারভাইজার শরিফুল ইসলাম সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।