রাসিকের বিশেষ সাধারণ সভা (এ্যাসেসমেন্ট) অনুষ্ঠিত

আপডেট: জুন ২৭, ২০২৪, ১০:৩৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী সিটি কর্পোরেশনের ৭ম পরিষদের বিশেষ সাধারণ সভা (এ্যাসেসমেন্ট) অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন) বিকেলে নগর ভবনের সিট হল সভাকক্ষে (এনেক্স ভবন) আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। সংবাদ বিজ্ঞপ্তির।

বিশেষ সাধারণ-সভায় পঞ্চবার্ষিকী এ্যাসেসমেন্ট ২০২৪-২৫ অর্থ বছরের বেসরকারি হোল্ডিং-সমূহের ভাড়ার রেইট নির্ধারণ ও পঞ্চবার্ষিকী এ্যাসেসমেন্ট ২০২৪-২৫ অর্থ বছরের সরকারী, আধা সরকারী, স্বায়িত্বশাসিত ও প্রাতিষ্ঠানিক হোল্ডিং-সমূহের ভাড়ার রেইট নির্ধারণের বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এছাড়া Tech Rajshahi কর্তৃক স্ব উদ্যোগে ও স্বেচ্ছায় নির্মিত একটি সফটওয়ারে পঞ্চবার্ষিকী এ্যাসেসমেন্ট ২০২৪-২০২৫ অর্থ বছরের ডাটাএন্ট্রির জন্য প্রতিষ্ঠানটির সঙ্গে রাজশাহী সিটি কর্পোরেশনের এমওইউ এর বিষয়ে অবহিতকরণ ও সম্মতি গ্রহণ প্রসঙ্গে আলোচনা ও সিদ্ধান্ত নেওয়া হয়।

সভামঞ্চে ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ২১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নিযাম উল আযীম, প্যানেল মেয়র-২ ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, প্যানেল মেয়র-৩ তাহেরা খাতুন মিলি, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদত আলী শাহু। সভায় সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ, বিভাগীয় প্রধান ও সংশ্লিষ্ট শাখার প্রধানগণ উপস্থিত ছিলেন।