লিটনের নামে এমপি শাহরিয়ারের মিথ্যাচারে মোহনপুরে বিক্ষোভ মিছিল

আপডেট: জুন ২৮, ২০২৪, ৮:৫০ অপরাহ্ণ


মোহনপুর প্রতিনিধি:


রাজশাহীর বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল হত্যাকাণ্ড ঘিরে স্থানীয় সংসদ সদস্য শাহরিয়ার আলমের বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মোহনপুর উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

শুক্রবার (২৮ জুন) বিকেলে উপজেলা সদরে বিক্ষোভ মিছিল শেষে দলীয় কার্যালয়ে সমাবেশ করেন নেতাকর্মীরা। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান আফজাল হোসেন বকুল, ভাইস চেয়ারম্যান বিন বেল্লাহ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুর রাজ্জাকসহ স্থানীয় নেতাকর্মীরা।

এসময় বক্তারা বলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন সুস্থধারার রাজনীতি করেন। তার বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র করে, মিথ্যাচার করে কারো ফায়দা হাসিল হবেনা।

সাংসদ শাহরিয়ার আলম জাতীয়তাবাদী থেকে আওয়ামীলীগে এসেছেন। তিনি বিএনপির সাবেক উপদেষ্টা মিজানুর রহমান মিনুর একান্ত সহকারী ছিলেন।
পরবর্তীতে তিনি বিএনপির টিকিট না পেয়ে আওয়ামী লীগে যোগ দিয়ে ফায়দা লুটছেন এবং দলীয় নেতাদের বিপক্ষে ষড়যন্ত্র চালিয়ে আসছেন।। তিনি সম্প্রতি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন ও রাজশাহী -৩ আসনের এমপি আসাদুজ্জামান আসাদকে নিয়ে মিথ্যাচার করেছেন। তারই প্রতিবাদের মোহনপুর উপজেলাবাসী বিক্ষোভ সমাবেশ করছেন। বক্তারা এমপি শাহরিয়ার আলমের মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা আওয়ামী লীগের নেতা আলহাজ্ব এনামুল হক, আওয়ামী লীগের নেতা সুলতান আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিন বেল্লা, সাবেক ভাইস চেয়ারম্যান মেহবুব হাসান রাসেল, জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি আলমগীর মুর্শেদ রঞ্জু, জেলা সৈনিক লীগের সভাপতি জিমি কাটার রনি, কেশরহাট পৌর আওয়ামী লীগের সদস্য অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক আশরাফুল ইসলাম সুলতান, বাকশিমইল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি খ ম শামসুলসহ প্রমুখ।