‘শিক্ষক ও কর্মকর্তাদের আপডেট প্রযুক্তি ব্যবহারে সক্ষমতা অর্জন করতে হবে’

আপডেট: মে ৭, ২০২৪, ১০:৪৩ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়’র (রুয়েট) উপাচার্য-প্রফেসর ড. মো. জাহাঙ্গীর আলম বলেছেন, দেশকে চতুর্থ শিল্প বিল্পবের সাথে খাপ খাইয়ে নিতে হলে সকল উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও কর্মকর্তাদের আপডেট প্রযুক্তির সাথে পরিচিতি ও আত্তস্ত হতে হবে এবং ব্যবহারে সক্ষমতা অর্জন করতে হবে।

মঙ্গলবার (৭ মে) সকালে বিশ্ববিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত এৎরবাধহপব জবফৎবংং গবপযধহরংস ধহফ এজঝ ঝড়ভঃধিৎব শীর্ষক দিনব্যাপী কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ও প্রধান ফোকাল পয়েন্ট আরিফ আহমেদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউজিসির সচিব ফেরদৌস জামান ও উপ-পরিচালক মৌলি আজাদ ও রুয়েটের অতিরিক্ত রেজিস্ট্রার ও জিআরএস-এর ফোকাল পয়েন্ট মো. সদর উদীন। প্রধান বক্তা ছিলেন আইকিউএসি’র ভারপ্রাপ্ত পরিচালক প্রফেসর ড. মো. শামীম আনোয়ার।

ইন্সটিটিউশনাল কোয়ালিটি এ্যাসুরেন্স সেল (আইকিউএসি) আয়োজিত এই কর্মশালায় রিসোর্স পারর্সন ছিলেন ইউজিসি’র সচিব ফেরদৌস জামান ও উপ-পরিচালক মৌলি আজাদ এবং রুয়েটের সহকারী প্রোগ্রামার প্রকৌশলী মনিরুল ইসলাম। কর্মশালায় সকল ডীন, পরিচালক, বিভাগীয় প্রধান, হল প্রভোষ্ট, দপ্তর ও শাখা প্রধান ছাড়াও বিভিন্ন সাব কমিটির ফোকাল পয়েন্টগণ অংশগ্রহণ করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ