শিবগঞ্জের ৬০ শিক্ষাপ্রতিষ্ঠান ক্রীড়া সামগ্রীপেল

আপডেট: নভেম্বর ১০, ২০২৩, ৪:৫৯ অপরাহ্ণ


শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ)সংবাদদাতা :


শিবগঞ্জের ৬০টি শিক্ষা প্রতিষ্ঠানকে ফুটবল, ক্রিকেট ও ক্যারাম বোর্ডসহ বিভিন্ন ক্রীড়া সামগ্রী প্রদান করা হয়েছে। শুক্রবার (১০ নভেম্বর) সকাল ১১:৩০ মিনিটের দিকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে মনাকষাস্থ স্থানীয় সংসদ সদস্যের বাসভবনে ওইসব শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের হাতে ক্রীড়া সামগ্রী তুলে দেন ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি।

খেলার মাধ্যমে যেভাবে বাংলাদেশকে বিশ্ব দরবারে তুলে ধরা সম্ভব তা অন্য কোনো মাধ্যমে সম্ভব নয়। শিক্ষকদের দায়িত্ব শিক্ষার্থীদের পাঠদানে মনোযোগী করে গড়ে তোলা। তেমনি লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলায়ও পারদর্শী করে তুলতে হবে। এটা করাও শিক্ষকদের দায়িত্ব। সমাজ থেকে মাদক দূরীকরণে সবাইকে সজাগ থাকার আহ্বান জানান এই সংসদ সদস্য।

ডা. শিমুল বলেন, শেখ হাসিনার সরকার ক্রীড়াবান্ধব। আসন্ন দ্বাদশ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে সব ভেদাভেদ ভুলে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবদুৎ তোয়াবের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জিন্নুর আলী, আওয়ামী লীগ নেতা কফিল উদ্দিন ও উপজেলা বঙ্গবন্ধু পরিষদের নেতা মিনহাজুল ইসলামসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং স্থানীয় সরকারি কর্মকর্তা উপস্থিত ছিলেন।