শিবগঞ্জে বিজয় দিবস পালিত

আপডেট: ডিসেম্বর ১৬, ২০২৩, ৭:৪৬ অপরাহ্ণ


শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জ)সংবাদদাতা:


বিজয় দিবস উপলক্ষে শিবগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মুক্তিযোদ্ধা ও মরহুম মুক্তিযোদ্ধাদের পরিবারকে সংবর্ধনা দেয়া হয়েছে। এ উপলক্ষে শনিবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা চত্বরে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এ এফ এম আবু সুফিয়াানের সভাপতিত্বে আলোচক হিসাবে উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম কিবরিয়া,মহিলা ভাইস চেয়ারম্যান শিউলী বেগম, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) জুবায়ের হোসেন, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার আরিফুল ইসলাম, উপজেরা কৃষি অফিসার শরিফুল ইসলাম,

উপজেলা সমাজ সেবা অফিসার কাঞ্চন কুমার দাস, ছত্রাজিতপুর আলাব্ক্স মেমোরিয়ার ডিগ্রী কলেজের সাবেক অধ্যাক্ষ আতাউর রহমান, জেলার মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, শিবগঞ্জ উপজেলার মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা বজলুর রশিদ সনু,শিবগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক সাংগঠনিক সম্পাদক তরিকুল মাস্টার, বীর মুক্তিযোদ্ধা মসিউর রহমান, দৈনিক ইত্তেফাকের চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা তসলিম উদ্দিন মাস্টার প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে সংবর্ধনা জানানো হয়। অনুষ্ঠানে মুক্তিম ুদ্ধের বিজয় দিবসের ইতিহাস বিস্তারিত আলোচনা করা হয়। সব শেষে শহীদ মুক্তিযোদ্ধা ও ৩০ লাখ শহিদের রুহের মাগফেরাতের জন্য বিশেষ মোনাজান করা হয়।