শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

আপডেট: মে ২, ২০২৪, ৯:৪৯ অপরাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন আগামী ২১ শে অনুষ্ঠিত হবে। প্রতিদ্বন্দ্বীতাকারী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। বৃহস্পতিবার (২ মে) সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব-উল ইসলাম প্রার্থীদের হাতে প্রতীক তুলে দেন।

প্রতীক বরাদ্দ পাওয়া প্রার্থীরা হলেন- চেয়ারম্যান পদে গোলাম কিবরিয়া (আনারস), জামাল হোসেন পলাশ (মশাল), মহসীন আলী মিঞা (মোটরসাইকেল) ও সৈয়দ নজরুল ইসলাম (কাপ-পিরিচ)। ভাইস চেয়ারম্যান পদে রবিউল ইসলাম নয়ন খাঁন (টিউবওয়েল), শামিম রেজা (তালা), আল-মামুন (টিয়া), মো. ইব্রাহিম (মাইক)। এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে নূরজাহান (ফুটবল), মুসলেমা খাতুন (কলস) ও শিউলী বেগম (প্রজাপতি)। এ সময় সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা উজ্জল হোসেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা শাহ আবুল কালাম আজাদসহ প্রার্থীরা উপস্থিত ছিলেন। উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান পদে চারজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। এদিকে প্রতীক পেয়েই প্রচন্ড গরমের মাঝেও প্রচারণায় নেমে পড়েছেন প্রার্থীরা।

উল্লেখ্য, ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত শিবগঞ্জ উপজেলায় মোট ভোটার সংখ্যা ৪ লাখ ৭৮ হাজার ৭১২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৪৫ হাজার ৬২০ জন ও মহিলা ভোটার ২ লাখ ৩৩ হাজার ৯০ জন।