সভাপতি বাচ্চু ও সাধারণ সম্পাদক সনি চারঘাটে সাংবাদিক সমাজের আত্মপ্রকাশ

আপডেট: ডিসেম্বর ১৬, ২০২৩, ৮:০৩ অপরাহ্ণ

সভাপতি বাচ্চু ও সাধারণ সম্পাদক সনি

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:


বস্তুনিষ্ঠ সাংবাদিকতার চর্চা ও সুন্দর সমাজ বিনির্মাণের অঙ্গীকার এবং দুঃস্থ ও নির্যাতিত সাংবাদিকদের পাশে থাকার প্রত্যয় নিয়ে মহান বিজয় দিবসের দিনে রাজশাহীর চারঘাটে যাত্রা শুরু করলো চারঘাট সাংবাদিক সমাজ।

শনিবার (১৬ই ডিসেম্বর) উপজেলার ফরহাত আলাউদ্দিন মডেল স্কুলের হলরুমে এই সংগঠনের শুভসূচনা করা হয়। চারঘাট প্রেসক্লাব, চারঘাট রিপোর্টার্স ক্লাব ও চারঘাট রিপোর্টার্স ইউনিটিসহ চারঘাট উপজেলায় কর্মরত সকল সাংবাদিক দীর্ঘ সময় আলোচনা ও মতবিনিময় করে সাংবাদিক সমাজের কমিটি গঠন করেন।

এতে প্রত্যক্ষ ভোটের মাধ্যমে দৈনিক যায় যায় দিন ও সোনার দেশের প্রতিনিধি নজরুল ইসলাম বাচ্চু সভাপতি ও দৈনিক সমকালের প্রতিনিধি আবুল কালাম আজাদ সনি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়াও সহ-সভাপতি পদে মানব-জমিনের কামরুজ্জামান ও দি এশিয়ান এজের ওবাইদুল ইসলাম, যুগ্ম সাধারণ-সম্পাদক প্রতিদিনের সংবাদের সজীব ইসলাম ও দি কান্ট্রি টুডের ইসমাইল হোসেন, কোষাধ্যক্ষ দৈনিক কালবেলার মিঠু রানা, সাংগঠনিক সম্পাদক ভোরের দর্পণের ময়েন উদ্দিন পিন্টু, দপ্তর সম্পাদক প্রতিদিনের বাংলাদেশের শাহিনুর রহমান সুজন, প্রচার সম্পাদক আমাদের রাজশাহীর পিন্টু আলী এবং কার্যনির্বাহী সদস্য পদে যুগান্তরের মিজানুর রহমান মিজান, ভোরের কাগজের মাইনুল হক সান্টু, গণধ্বনি প্রতিদিনের ওবাইদুর রহমান রিগেন, উত্তরা প্রতিদিনের আতিকুর রহমান আশা ও আমাদের অর্থনীতির ইসরাইল হোসেন সরকার নির্বাচিত হয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ