সাঁথিয়ায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আপডেট: জুন ২৬, ২০২৪, ১:০৯ অপরাহ্ণ


সাঁথিয়া(পাবনা) প্রতিনিধিঃ


পাবনা সাঁথিয়ায় নাজির হোসেন মিয়া (৩৮) নামের এক মাদক ব্যবসায়ীকে ২১ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার করেছে পুলিশ।সে কাশিনাথপুর ইউনিয়নের এদ্রাকপুর গ্রামের মৃত আব্দুস সামাদ মিয়ার ছেলে। মঙ্গলবার (২৫জুন) সন্ধ্যার দিকে সাঁথিয়া উপজেলার কাশিনাথপুর পশ্চিমপাড়া চার রাস্তা মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে কাশিনাথপুর পশ্চিমপাড়া চার রাস্তা মোড় এলাকায় মাদকদ্রব্য বিক্রি হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে কাশিনাথপুর পুলিশ ক্যাম্পের আইসি এস আই আশরাফুল আলম সাঁথিয়া থানার অফিসার ইনচার্জকে অবগত করে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে নাজির হোসেন মিয়াকে গ্রেপ্তার করা হয়। তার কাছে থাকা ব্যাগ থেকে এ সময় ভারতীয় নিষিদ্ধ মাদকদ্রব্য ২১বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। জব্দকৃত ফেন্সিডিলের আনুমানিক বাজার মুল্য প্রায় ৬৩ হাজার টাকা বলে পুলিশ জানিয়েছেন।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি)আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ নাজির হোসেন মিয়াকে গ্রেপ্তার করেছে। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। বুধবা র(২৬জুন) তাকে পাবনা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

 

এ বিভাগের অন্যান্য সংবাদ