সাঁথিয়া উপজেলা চেয়ারম্যানের ওপর দুর্বৃত্তদের হামলা

আপডেট: জানুয়ারি ২৯, ২০২৪, ২:৫৯ অপরাহ্ণ


সাঁথিয়া(পাবনা)প্রতিনিধি :পাবনার সাঁথিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার এর ওপর হামলা করেছে দুর্বৃত্তরা। রোববার (২৮ জানুয়ারী) রাতে এশার নামাজ পড়তে যাওয়ার সময় সাঁথিয়া সরকারি কলেজ মসজিদের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় চেয়ারম্যান সাঁথিয়া থানায় সাধারণ ডায়েরি করেছেন।

ডায়েরি সূত্রে জানা গেছে, উপজেলা চেয়ারম্যান রোববার রাতে সাঁথিয়া সরকারি কলেজ মসজিদে এশার নামাজ পড়তে যাওয়ার পথে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা দু’জন দুর্বৃত্ত তাঁর ওপর অতর্কিত হামলা করে ও কিল-ঘুষি মারে। এ সময় তাঁর চিৎকারে মসজিদের মুসল্লিরা এগিয়ে আসলে দুর্বৃত্তরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে । দুর্বৃত্তদের মুখমণ্ডল কাপড় দিয়ে ঢাকা ছিল।

হামলার কারণ সম্পর্কে উপজেলা চেয়ারম্যান বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচন করায় এবং আগামি উপজেলা পরিষদ নির্বাচন করার জন্য গণসংযোগ ও প্রচারণা চালানোর জন্য আমার ওপর এ হামলা হয়েছে বলে আমি মনে করছি।
সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, উপজেলা চেয়াম্যানের ওপর হামলার ঘটনায় চেয়ারম্যান সোমবার (২৯ জানুয়ারি) থানায় সাধারণ ডায়েরি করেছেন। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ