সাঁথিয়া উপজেলা চেয়ারম্যানের ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

আপডেট: জানুয়ারি ৩০, ২০২৪, ২:৪২ অপরাহ্ণ


সাঁথিয়া(পাবনা)প্রতিনিধি:সাঁথিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ারের ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন হয়েছে। মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ কার্যালয়ে উপজেলা চেয়ারম্যান এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলা চেয়ারম্যান বলেন, রোববার (২৮ জানুয়ারি) রাতে এশার নামাজ পড়তে যাওয়ার সময় সাঁথিয়া সরকারি কলেজ মসজিদের সামনে তিনি দুর্বৃত্তের হামলার শিকার হন। তিনি জানান, আগে থেকে ওঁত পেতে থাকা দু’জন দুর্বৃত্ত তাঁর ওপর অতর্কিত হামলা করে কিল-ঘুষি মারে। এ সময় তাঁর চিৎকারে মসজিদের মুসল্লিরা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

এ ঘটনায় তিনি সোমবার থানায় সাধারণ ডায়েরি করেন। তিনি অভিযোগ করেন, এ ব্যাপারে পুলিশ আইনগত ব্যবস্থা নেয়নি এবং দোষীদের গ্রেপ্তার করেনি। তিনি দোষিদের দ্রুত গ্রেপ্তার করে শাস্তির দাবী জানান। তিনি নির্বিঘ্নে ও সার্বক্ষণিক নিরাপত্তা নিয়ে চলাচল করতে প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিকট জোর দাবি জানান।

তাঁর ওপর হামলার কারণ সম্পর্কে উপজেলা চেয়ারম্যান বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচন করায় এবং আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন করার জন্য গণসংযোগ ও প্রচারণা চালানোর জন্য আমার উপর এ হামলা হয়েছে বলে আমার ধারণা।

এ বিভাগের অন্যান্য সংবাদ