সাপাহার হাসপাতাল হতে মোটর সাইকেল চুরি

আপডেট: জুন ২৭, ২০২৪, ১:৪৮ অপরাহ্ণ

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি :


নওগাঁর সাপাহার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্্র হতে দিনের বেলায় হাসপাতালে কর্মরত স্টোর কিপার সত্যজিত কুমার সরকারের একটি নতুন ডিসকভার ১২৫সিসি নওগাঁ হ-১৭-২০৬৩ কালো রং এর একটি মোটর সাইকেল চুরি হয়েছে। বৃহস্পতিবার (২৭ মে) সকাল অনুমান সাড়ে ১০টার দিকে স্বাস্থ্যকমপ্লে´ ভবনের পশ্চিম গেটে সিসি ক্যামেরার আওতা ভুক্ত এলাকা থেকে মোটর সাইকেলটি চুরির ঘটনা ঘটেছে।

জানা গেছে স্বাস্থ্যকমপ্লেক্স এর ওই স্টোর কিপার সত্যজিত বাবু প্রতি দিনের ন্যায় সেদিনও সকাল ৯টা ৩০মিনিটের দিকে অফিসে প্রবেশ করার পূর্বে তার মোটর সাইকেলটি হাসপাতাল গেটে সিসি ক্যামেরার আওতায় ভুক্ত এলাকায় রেখে অফিসে যান। এর ঘন্টাখানেক পরে তিনি অফিস হতে বের হয়ে লক্ষ করে দেখেন যে, যথাস্থানে রাখা তার মোটর সাইকেলটি নেই।

এরপর বিষয়টি জানাজানি হলে তাৎক্ষনিক আশপাশ এলাকা খুজে কোথাও তার মোটর সাইকেলটি পাওয়া যায়নি। মোটর সাইকেল চোর সনাক্ত করার জন্য স্বাস্থ্যকর্মকর্তার রুমে সিসি ক্যামেরার ফুটেজ অনুসন্ধানে দ্রুতগতিতে মোটর সাইকেলটি নিয়ে চোরকে হাসপাতালের মেইন গেট অতিক্রম করতে দেখা যায়।

এসময় ফুটেজে তার সামনের দিক দেখা যায়নি পিছনের দিক দেখা যাওয়ায় মোটর সাইকেল চোরকে সনাক্ত করা যায়নি খবর পেয়ে সাপাহার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং সিসি ক্যামেরার ফুটেজটি সংগ্রহ করেছে বলে জানা গেছে।

উল্লেখ্য অনুমান ৬মাস পূর্বে একই স্থান হতে স্বাস্থ্যকর্মকর্তা ডা.আরিফুজ্জামান এরও একটি ডিসকভার লাল কালো রংএর মোটর সাইকেল একই স্থান হতে একই কায়দায় চুরি হয়েছিল। মোটর সাইকেল চুরির বিষয়টি সাপাহারে বৃদ্ধি পাওয়ায় মোটর সাইকেল মালিকরা কোথাও তাদের মোটর সাইকেল রেখে নিরাপদে থাকতে পারছেনা তারা বেশ শঙ্কিত অবস্থায় দিনতিপাত করছে বলে একাধিক মোটর সাইকেল মালিক জানিয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ