সাবেক সংসদ সদস্যর মিথ্যাচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

আপডেট: জানুয়ারি ২৫, ২০২৪, ৬:৪১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী সদর আসনের সাবেক সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার মিথ্যাচারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিকেল সাড়ে চারটায় নগরীর জয় বাংলা চত্বর থেকে মিছিলটি বের হয়। বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জিরোপয়েন্টে সমাবেশও অনুষ্ঠিত হয়।

আওয়ামী পরিবার গোষ্ঠীর ব্যানারে এই কর্মসূচির আয়োজন করা হয়। সমাবেশে বক্তারা বলেন, রাজশাহী সদর আসন থেকে টানা চতুর্থবারের মতো নির্বাচন করেছিলেন ওয়ার্কার্স পার্টির ফজলে হোসেন বাদশা। তার জনপ্রিয়তা ও কর্মী না থাকার কারণে তিনি হেরেছেন। তিনি একজন জনবিচ্ছিন্ন সংসদ সদস্য ছিলেন।

নির্বাচনে পরাজিত হওয়ার পর থেকে তিনি মিথ্যাচার করে বেড়াচ্ছেন। তার যদি জনপ্রিয়তা থাকতো তাহলে তিনিও জয়লাভ করতেন। নির্বাচনে হেরে তিনি আওয়ামী লীগের বিরুদ্ধে নেমেছেন। এর আগেও তিনি আওয়ামী লীগের নেতাদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন। তিনি যে বিভ্রান্তমূলক বক্তব্য দিচ্ছেন তা জনগণ গ্রহণ করছে না। তিনিও দেশবিরোধীদের বক্তব্য দিয়ে বেড়াচ্ছেন। সমাবেশে বক্তব্য দেন সাবেক ছাত্রনেতা অ্যাড. আবু রায়হান মাসুদ, অ্যাড এন্তাজুল হক বাবু, সিরাজী কোয়েলসহ প্রমুখ বক্তারা।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version