সিংড়ায় অটোভ্যানের ব্যাটারিসহ চোর চক্রের ২ সদস্য গ্রেপ্তার

আপডেট: মার্চ ৪, ২০২৪, ১১:০৫ অপরাহ্ণ


সিংড়া (নাটোর) প্রতিনিধি:নাটোরের সিংড়ায় অটোভ্যানের ব্যাটারিসহ চোর চক্রের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সোমবার (৪ মার্চ) ভোরে তাদের গ্রেপ্তার করা হয়। সিংড়া থানার ওসি আবুল কালাম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, রোববার (৩ মার্চ) রাতে সিংড়া বাসস্ট্যান্ড এলাকার ওভার ব্রিজের নিচে চেকপোস্ট পরিচালনা করে সিংড়া থানা পুলিশ। রাত পৌনে ৪টায় একটি মোটরসাইকেল যোগে দুজনকে আসতে দেখে থামার সংকেত দেয় পুলিশ। এসময় তারা মোটরসাইকেলসহ পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের আটক করে।

আটককৃতরা হলেন, সিংড়া উপজেলার সাঐল হাজীপুর গ্রামের মো. রিয়াজ উদ্দিনের ছেলে মোঃ মনিরুল ইসলাম (২৭), অপরজন একই উপজেলার ছোট চৌগ্রামের মোঃ এমদাদুল হকের ছেলে মো. আজগর আলী (২৪)।

সেসময় ১৮ ইঞ্চি লম্বা একটি হাইড্রোলিক কাটার দেখতে পেয়ে তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। তারা দোকান ও থামানো গাড়ি হতে ব্যাটারি কাটার দিয়ে কেটে চুরির কথা পুলিশের কাছে স্বীকার করেন।
এসময় ব্যাপক জিজ্ঞাসাবাদে মো. আজগর আলীর দেয়া তথ্যমতে তার বসতবাড়ির ঘরের খাটের নিচ থেকে দুইটি চোরাই অটোভ্যানের ব্যাটারী উদ্বার করা হয়।
সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম বলেন, আটককৃতরা সক্রিয় চোর দলের সদস্য। তাদেরকে মামলার মাধ্যমে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ