নাটোর-১ আসনে মাকে সঙ্গে নিয়ে মনোনয়নপত্র জমা দিলেন বকুল

আপডেট: নভেম্বর ৩০, ২০২৩, ১০:০১ অপরাহ্ণ


লালপুর (নাটোর) প্রতিনিধি:


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী শহিদুল ইসলাম বকুল তার বৃদ্ধা মাকে সঙ্গে নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুর ১২টার দিকে মাকে সঙ্গে নিয়ে নিয়ে বাগাতিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নীলুফা সরকারের কাছে এবং বিকাল ৪টায় লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা সুলতানার কাছে মনোনয়ন পত্র জমা দেন তিনি।

এসময় শহিদুল ইসলাম বকুল বলেন, জননেত্রী শেখ হাসিনা লালপুর-বাগাতিপাড়া মানুষের উন্নয়ন এবং সেবা করতে আবার আমাকে নৌকার মনোনয়ন দিয়েছেন। বৃহস্পতিবার মনোনয়পত্র জমা প্রদান করলাম। প্রধানমন্ত্রীর নের্তৃত্বে ৪১ সালে স্মার্ট বাংলাদেশে প্রবেশ করবো। আগামী দিনে শেখ হাসিনার নের্তৃত্বে আমরা সরকার গঠন করবো। সকল দলের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে নৌকা বিজয়ী হবে। লালপুর-বাগাতিপাড়া মানুষ নৌকায় ভোট দিতে অধীর আগ্রহে বসে রয়েছেন। আগামী নির্বাচনে বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেবো।

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইউনুস আলী, বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু, সহ-সভাপতি আব্দুল ওহাব প্রমূখ।