অবসর জনিত কারণে তিন কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা

আপডেট: জুন ৩০, ২০২৪, ১০:৩০ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


অবসর জনিত কারণে নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পরীক্ষা নিয়ন্ত্রক মো. জোনাব আলী, জনসংযোগ দপ্তরের পরিচালক এমএ কাইউম এবং সহকারি পরীক্ষা নিয়ন্ত্রক আলতাফ হোসেনকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। রোববার (৩০ জুন) নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ১০৩ কক্ষে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ইউনিভার্সিটির ট্রাস্টিবোর্ডের চেয়ারম্যান অধ্যাপক রাশেদা খালেক এবং প্রতিষ্ঠাতা উপাচার্য ও বর্তমান উপদেষ্টা বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড. আবদুল খালেক, কলা ও বিজনেস স্টাডিজ অনুষদের ডিন প্রফেসর মো. আবদুর রউফ বিদায় সংবর্ধনা স্মারক প্রদান করেন।

এসময় ইউনিভার্সিটির রেজিস্ট্রার রিয়াজ মোহাম্মদ, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মকসুদুর রহমানসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক-কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। শিক্ষক ও কর্মকর্তাবৃন্দের পক্ষ থেকে তাঁদের শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। আলতাফ হোসেন অসুস্থ থাকায় তাঁর ছেলে ইরফানুল হক সুমিত সংবর্ধনা স্মারক ও শুভেচ্ছা উপহার গ্রহণ করেন। এসময় বিদায় কর্মকর্তাগণ স্মৃতিচারণ করেন।
উল্লেখ্য, এই তিন কর্মকর্তা ইউনিভার্সিটির সূচনালগ্ন থেকেই দায়িত্ব পালন করেন। বিশ^বিদ্যালয়ের নীতিমালা অনুযায়ী তাঁদের নির্ধারিত বয়সসীমা উত্তীর্ণ হওয়ায় তাঁরা অবসর গ্রহণ করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version