আদমদীঘিতে আ’লীগ নেতার লাশ উদ্ধার, সড়ক দুর্ঘটনায় প্রধান শিক্ষকসহ দু’জন নিহত

আপডেট: মে ৬, ২০২৪, ৮:৫০ অপরাহ্ণ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:


বগুড়ার আদমদীঘিতে উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক মোখলেসুর রহমান (৬০)-এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৬ মে) দুপুর ১ টার দিকে উপজেলার বাজার এলাকার একটি বাসা থেকে তার লাশ উদ্ধার করে আদমদীঘি থানা পুলিশ। মৃত মোখলেসুর উপজেলার নসরৎপুর ইউনিয়নের বিনাহালি গ্রামের মৃত ইসমাইল হোসেন মণ্ডলের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মোখলেসুর তার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে উপজেলা বাজারে একটি বাসায় ভাড়া থাকতেন এবং প্রথম স্ত্রী তার গ্রামের বাড়িতে থাকতেন। স্থানীয়দের দাবি পারিবারিক কলহের জের ধরে সোমবার সকাল ১০টার দিকে নিজ ঘরের ফ্যানের সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করতে পারে। এ দিন দুুপুরে স্থানীয়রা তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে পাঠায়।

এ দিকে একই দিন দুপুর দেড়টার দিকে উপজেলার মুরইল বাজার এলাকায় তেলের ট্রাকের সাথে ধাক্কা লেগে ধীরেন্দ্রনাথ বর্মণ (৪০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত ধীরেন্দ্রনাথ উপজেলার মুরইর হিন্দুপাড়া এলাকার বিশ্বনাথ বর্মণের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নওগাঁ-বগুড়া মহাসড়কের মুরইল বাজার এলাকায় রাস্তা পারাপারের সময় নওগাঁ থেকে বগুড়াগামী একটি তেলবাহী ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই তিনি মারা যান। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করেছে।

অন্যদিকে উপজেলার সান্তাহার পৌর শহরে সড়ক দুর্ঘটনায় সান্তাহার কলসা আহসান উল্লাহ ইন্সটিটিউশনের প্রধান শিক্ষক আবুল কাশেম আইনুল হক (৫৭) মারা গেছেন। সোমবার (৬ মে) সকাল সাড়ে ৯টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। এরআগে শনিবার সন্ধ্যায় তিনি উপজেলার সান্তাহার হার্ভে স্কুল রোড এলাকার ঝংকার ক্লাব’র সামনে ১টি অটোরিকশার ধাক্কায় গুরুতর আহত হয়েছেন।

জানা গেছে, প্রধান শিক্ষক আইনুল হক প্রতিদিনের মতও শনিবার (৪ মে) সন্ধ্যায় ঝংকার ক্লাবের সামনে চায়ের দোকানে চা পান করে সড়ক পার হচ্ছিলেন। এসময় ১টি অটোরিকশার ধাক্কায় মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হোন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ১টি ক্লিনিকে ও অবস্থার অবনতি হয়ার পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার সকাল ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বলেন, খবর পেয়ে উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক মোখলেসুর রহমানের (৬০) ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া পাঠানো হয়েছে। ময়নানদন্তের রিপোর্ট না আসলে মৃত্যুর কারণ জানা যাবে। মুরইল বাজারে সড়ক দূর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। তার লাশ উদ্ধার করা হয়েছে ও আইনগত প্রক্রিয়াধীন।

এ বিভাগের অন্যান্য সংবাদ