রেলওয়ে টিকেট কাউন্টার থেকে মাদকসেবীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

আপডেট: মে ৮, ২০২৪, ৮:০৬ অপরাহ্ণ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:


বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে স্টেশন থেকে স্বপন সরদার (৩৮) নামের এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার (৭ মে) রাত ১০ টার দিকে উপজেলার সান্তাহার জংশন স্টেশনের টিকেট কাউন্টার থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। মৃত স্বপন উপজেলার সান্তাহার পৌর শহরের কলসা খাড়ির ব্রিজ এলাকার মৃত আহম্মেদ সরদারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, স্বপন দীর্ঘ দিন যাবৎ মাদকসেবন ও এম্পুল জাতীয় মাদক ইনজেকশনের মাধ্যমে শরীরে পুশ করতো। ফলে তার শরীরে বিভিন্ন জায়গায় ক্ষতের সৃষ্টি হয়েছিল। বেশ কিছু দিন ধরে স্টেশনের টিকেট কাউন্টারে থাকতো স্বপন। মঙ্গলবার রাতে তার শরীরে ডান পায়ের ক্ষতস্থান দিয়ে অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী শামীম হোসেন নামের এক ব্যক্তি জানান, কয়েক দিন ধরে তাকে দেখছি শরীরের গোপন অঙ্গের পাশে অ্যাম্পুল ইনজেকশন করছে। দেখলাম সেখানে ক্ষত হয়ে ফুলে গেছে। এ ক্ষত ফেটে যাওয়ার কারণে অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে সে মারা গেছে।

সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে রক্তাক্ত মরদেহটি উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে মাদকাসক্ত। এ ঘটনায় পরিবারের লোকজন বাদি না হওয়ায় পরিবারের কাছে আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ