ঈশ্বরদীতে যুবলীগ নেতা খাইরুল হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন

আপডেট: এপ্রিল ২৪, ২০২৪, ১০:২৪ অপরাহ্ণ


ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:


পাবনার ঈশ্বরদীতে যুবলীগ নেতা খাইরুল ইসলাম হত্যাকারীদের গ্রেপ্তার এবং বিচারের দাবীতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করে নিহতের স্বজন ও এলাকাবাসী।
বুধবার (২৪ এপ্রিল) বেলা ১১ টা থেকে দুপুর সাড়ে ১২ টা পর্যন্ত উপজেলার সাহাপুর ইউনিয়নের চর গড়গড়ি আলহাজ্ব মোড়ে হাজার হাজার গ্রামবাসী সমবেত হন। এসময় বিক্ষোভে উত্তালহয়ে ওঠে এলাকা। হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে আয়োজিত মানববন্ধন ও সংবাদ সম্মেলনে বক্তব্যকালে নিহতের ছেলে-মেয়ের আহাজারিতে ভারি হয়ে ওঠে পুরো এলাকা। এ সময় মানববন্ধনকারীদের অবরোধে রাস্তার দু-পাশে চলাচলকারী যানবাহন আটকা পড়ে।

ঈশ্বরদীতে মানববন্ধন ও সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, আইনের প্রতি আমরা সবসময় শ্রদ্ধাশীল। আমরা আশা করি পুলিশ-প্রশাসন অতি দ্রুত অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনবে এবং তাদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করবে।

মানববন্ধনে আলহাজ্ব মোড় বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ইসাহাক মোল্লা, সাহাপুর ইউনিয়ন পরিষদের সদস্য মিলন প্রাং, ইউনিয়ন আ’লীগের সদস্য আব্দুর রশিদ প্রাং, স্থানীয় ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক রাজু প্রাং, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আসলাম শেখ, পল্লী চিকিৎসক মিনারুল ইসলাম, সমাজসেবক আব্দুর রউফ, কাসেম সরদার, সাইদুল ইসলাম, নিহতের মা, স্ত্রী, ভাই, ছেলে-মেয়ে সহ সহস্রাধিক সাধারন মানুষ উপস্থিত ছিলেন।

ঈশ্বরদীতে উল্লেখ, গত শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে উপজেলার সাহাপুর ইউনিয়নের চরগড়গড়ী আলহাজ্ব মোড় এলাকায় প্রতিপক্ষের হামলায় প্রাণ হারান ওই এলাকার মৃত নসিম উদ্দিন প্রামাণিকের ছেলে এবং স্থানীয় ওয়ার্ড যুবলীগের সহ সভাপতি খায়রুল ইসলাম। পরদিন নিহতের ভাই বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করলে চারজনকে গ্রেপ্তার করে পুলিশ।

এ বিভাগের অন্যান্য সংবাদ