ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান নায়েব বিশ্বাস মারা গেছেন

আপডেট: জানুয়ারি ২০, ২০২৪, ৯:৫০ অপরাহ্ণ


ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:


পাবনার ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ঈশ্বরদী প্রেসক্লাবের আজীবন সদস্য বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস (৮২) বুকে ব্যথা এবং শ্বাসকষ্ট জনিত রোগে অসুস্থ হয়ে শনিবার (২০ জানুয়ারি) সকালে ঢাকায় একটি হাসপাতালে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া……… রাজিউন)। ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশ বিষয়টি নিশ্চিত করেন।

নায়েব আলী বিশ্বাসের ছেলে শরিফ বিশ্বাস জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের কয়েকদিন আগে তিনি বুকে ব্যথা এবং শ্বাসকষ্ট জনিত কারনে অসুস্থ হয়ে ঢাকার একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেখানে চিকিৎসা নিয়ে ঢাকার বাসায় অবস্থান করছিলেন তিনি। শনিবার সকাল ১০ টায় তিনি ফের অসুস্থ হলে ইবনে সিনা হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়ে রেখে যান। শনিবার ঈশ্বরদী কেন্দ্রীয় ঈদগাহ মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় জানাজা শেষে রাত ৯টায় ঈশ্বরদী কেন্দ্রীয় কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়েছে।
তার মৃত্যুতে পাবনা-৪ আসনের সংসদ সদস্য গালিবুর রহমান শরীফ, সাবেক এমপি নুরুজ্জামান বিশ্বাস, ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, ঈশ্বরদী উপজেলা প্রশাসন ও ঈশ্বরদী প্রেসক্লাবের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ