কলেজ ছাত্রকে মাদক মামলায় ফাঁসানোর দাবি

আপডেট: এপ্রিল ১৭, ২০২৪, ৯:০৭ অপরাহ্ণ


শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা:


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কলেজ ছাত্র নাইম আলী বিদ্যুৎ কে (২৭) মাদকের মামলায় ফাঁসানোর দাবি করেছে তার পরিবার। বুধবার (১৭ এপ্রিল) দুপুরে ধোবড়া বাজারে সংবাদ সম্মেলন করে এ দাবি করে পরিবারটি।

দুপুরে লিখিত বক্তব্যে নাইম আলীর বোন সুরমা খাতুন অভিযোগ করেন, গত ৪ এপ্রিল রাত ১০.৩০ টায় তার ভাইকে ধোবড়া বাজার এলাকা হতে ৫৯ বিজিবির সদস্যরা ধরে নিয়ে যায়। এসময় তার ভাইকে কোনরুপ তল্লাসিও করা হয়নি। যা স্থানীয়রা দেখেছে। পরের দিন তারা জানাতে পারেন, তার ভাইকে ৪০০ গ্রাম হোরোইন ও ২০ বোতল ফেন্সিডিলসহ থানা পুলিশের কাছে মামলা দিয়ে হস্তান্তর করেছে।

আমার ভাই রাজশাহী সিটি কলেজে অর্থনীতি বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী। সে এ ধরনের কোন কাজের সাথেই জড়িত নয়। আমরা পরিবারের পক্ষ থেকে মামলার সুষ্ঠু তদন্তের দাবি করছি, আমরা মনে করে আইন সবার জন্য সমান আমরাও ন্যায় বিচার পাবো।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, নাইম ইসলামের মা তরিকা বেগম, বাবা নসরুল ইসলাম, চাচা অবসরপ্রাপ্ত সেনা সদস্য খাইরুল ইসলামসহ অনান্যরা।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জের ৫৯ বিজিবি অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া জানায়, নাইম ইসলাম বিদ্যুৎ ১জন চিহ্নিত মাদক কারবারি, সে নিয়মিতই মাদক-ক্যারি করত। মোটরসাইকেল নিয়ে সে মাদক বহন করত। আমাদের কাছে তার মাদক কারবারের স্বিকারোক্তি রয়েছে।

নাইমকে মাদককারবারি বলে বিজিবি দাবি করলেও, তার পরিবার, আত্নীয়স্বজন ও গণ্যমান্য ব্যাক্তিদের দাবি ধোবড়া বাজার থেকে যখন নাইমকে বিজিবি ধরে নিয়ে যায়, তখন তার কাছে কোন ধরনের মাদক পায়নি বিজিবি সদস্যরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ