ঘন কুয়াশার কারণে ঈশ্বরদীতে বাস-মাইক্রো’র মুখোমুখি সংঘর্ষে ঈশ্বরদী ইপিজেডের দুই কর্মকর্তা নিহত

আপডেট: জানুয়ারি ২০, ২০২৪, ১০:১৭ অপরাহ্ণ


ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:


পাবনার ঈশ্বরদীতে যাত্রীবাহি বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ঈশ্বরদী ইপিজেডের একটি শিল্প প্রতিষ্ঠানে কর্মরত দুই কর্মকর্তা নিহত হয়েছেন। শনিবার (২০ জানুয়ারি) সকালে উপজেলার মিরকামারি কোলেরকান্দি এলাকার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মো. নাসিম (৪৫) এবং অমিত কুন্ডু (৪০)। নাসিম উপজেলার মুলাডুলি শেখ পাড়ার আব্দুর রউফ এর ছেলে এবং অমিত পাবনার রাধানগর এলাকার সুব্রত কুমার কুন্ডুর ছেলে। তারা দুজনই ঈশ^রদী ইপিজেডে রেঁনেসা লিমিটেড নামের একটি শিল্প প্রতিষ্ঠানের কর্মকর্তা ছিলেন।

এসময় আহত হয়েছেন একই প্রতিষ্ঠানের কর্মকর্তা আতিয়ার রহমান (৩৩), আমিনুল ইসলাম (৪৪), আব্দুল কাদেরসহ অন্তত: আরো ৫ জন। হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস এর কর্মীরা আহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা নাসিম ও অমিত কুন্ডুকে মৃত ঘোষণা করেন। অন্যান্য আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা গেছে, ইপিজেডে কর্মরত ৮-৯ জন কর্মকর্তাদের নিয়ে একটি হাইয়েস মাইক্রোবাস ইপিজেডে যাচ্ছিল অপর দিকে কুষ্টিয়া থেকে ঢাকা গামী একটি যাত্রীবাহি বাস দাশুড়িয়ার দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। বাসের ধাক্কায় মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে এ হতাহতের ঘটনা ঘটে।

ঘটনাস্থলে থাকা পাকশী হাইওয়ে থানার উপ পুলিশ পরিদর্শক (সাব ইন্সপেক্টর) বেলাল হোসেন জানান, ঘন কুয়াশার কারনে বাস ও মাইক্রোর মধ্যে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের কর্মীদের সহায়তায় হতাহতদের উদ্ধার করে। এ বিষয়ে ঈশ্বরদী থানায় মুলডুলির মো. বদিউজ্জামান বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করের। পাকশী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আশিষ কুমার স্যান্যাল বলেন, দুর্ঘটনা কবলিত বাস ও মাইক্রোবাস উদ্ধার করা হয়েছে তবে বাস চালক ও হেলপার পালিয়ে গেছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ