জয়পুরহাটের কিশোর-কিশোরীদের কৃতিত্ব

আপডেট: এপ্রিল ২৯, ২০২৪, ১১:২২ অপরাহ্ণ


জয়পুরহাট প্রতিনিধি:


জয়পুরহাট জেলার দুই কিশোরী ও চার কিশোর, ২২ জেলার ৩৫০ জন প্রতিযোগির মধ্যে ৪ ক্যাটারগরির প্রতিযোগিতায় ২ ক্যাটাগরিতে স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জ পদক পেয়েছে। গত ২৭ ও ২৮ এপ্রিল ঢাকার সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত ৪র্থ জাতীয় সাভাতে ফ্রেন্ডশিপ কিক বক্সিং প্রতিযোগিতায় অংশগ্রহণকারী জেলার ৬ জনের দলের ১ জন স্বর্ণ, ১ জন রৌপ্য ও ৪ জন ব্রোঞ্জ পদক লাভ করেন।

জয়পুরহাটের জেলার ক্রীড়ার তত্ত্বাবধানে ও জেলার কিক বক্সিং কোচ এবং রেফারি আমানুল্লাহ আমান এর দায়িত্বে প্রতিযোগিতায় অংশগ্রহনকারী ৬ জন দলের জেলার আক্কেলপুর উপজেলা সোনামূখী ইউনিয়নের কানুপুর গ্রামের ক্যাডেট ইভেন্টে ১২ বছর বয়সী কিশোরী নাফিসা স্বর্ণ ও কিশোর আলিফ ব্রোঞ্জ পদক এবং ইয়থ ক্যাটাগরির ইভেন্টে জেলা সদরের জামালপুর ইউনিয়নের দাদরা জন্তিগ্রামের ১৭ বয়স বয়স্ক কিশোর তানজিল রৌপ্য ও শহরের প্রফেসরপাড়ার আরাফাত হোসেন, মাদ্রাসা রোড’র সামীর হোসেন ও ব্রোঞ্জ পদক পান দেওয়ান-পাড়ার কিশোরী রিংকি।

জয়পুরহাটের এ ৪র্থ জাতীয় সাভাতে ফ্রেন্ডশিপ কিক বক্সিং প্রতিযোগিতায় উদ্বোধন ও সমাপনী অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করেন, জাতীয় আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ডেপুটি ডিরেক্টর জেনারেল (প্রশিক্ষণ) মো. জিয়াউল হাসান, বিভিএমএস, পিএএমএস। বিশেষ অতিথি ছিলেন মার্শাল আর্ট কনফেডারেশন প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হাসান-উজ-জামান-মুণি, সাভাতে ডেভেলপমেন্ট কমিশন, বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা সভাপতি সিফু দিলদার হোসেন দিলু এবং বর্তমান কার্যনির্বাহী পরিষদ’র যুগ্ম সাধারণ-সম্পাদক ও জাতীয় সাভাতে রেফারী, রাজশাহীর অস্কার আহাদ খান-রুমেল।