নওগাঁয় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: এপ্রিল ১৩, ২০২৪, ১:২৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট এর আভিযানিক দল শনিবার (১৩ এপ্রিল) রাত ১ ঘটিকায় নওগাঁয় পত্নিতলা থানার ঘোষনগর থেকে ৪২ কেজি ৫শো কেজি গাঁজাসহ দুই মাদক ব্যব্সায়ীকে গ্রেফতার করেছে। ধৃতরা হলো- ঘোষনগরের মৃত আসগর আলীর ছেলে মোহাম্মদ আলী (৭০) এবং ঘোষনরগরের মৃত মোজাফ্ফর মিয়ার কন্যা মোছা. মনোয়ারা বেগম (৫০)। এসময় আসামী ঘোষনগরের মোহাম্মদ আলীর ছেলে বকুল হোসেন (৪৪)। পালিয়ে যায়। খবর বিজ্ঞপ্তির।

বিজ্ঞপ্তিতে জানান হয়, গ্রেফতারকৃত আসামী মোহাম্মদ আলী ও মনোয়ারা বেগম চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা উভয়ে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে নিজ বসতবাড়িতে মজুদ রেখে পলাতক আসামী বকুল ও সাঈদ এর মাধ্যমে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারি বিক্রি করতো।

এমন সংবাদের ভিত্তিতে গত কয়েকদিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল উক্ত ব্যক্তিদের গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। ১৩ এপ্রিল গোপন সংবাদের ভিত্তিতে ঘোষনগর এলাকায় অভিযান চালিয়ে মোহাম্মদ আলী ও মনোয়ারা কে আটক করে এবং বকুল ও সাঈদ কৌশলে পালিয়ে যায়। পরবর্তীতে সাক্ষীদের উপস্থিতিতে ধৃত মোহাম্মদ আলী ও মনোয়ারা‘র বসত বাড়ি তল্লাশি করে অবৈধ মাদকদ্রব্য ৪২.৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে পত্নিতলা থানায় হস্তান্তর করা হয়েছে।