বাঘায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী লিটন গ্রেফতার

আপডেট: জুন ৩০, ২০২৪, ১০:৩১ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:


রাজশাহীর বাঘায় ২০৪ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী লিটন আলীকে (৪৫) গ্রেফতার করা হয়েছে। রোববার (৩০ জুন) আলাইপুর সীমান্ত এলাকা তাকে গ্রেফতার করা হয়। লিটন আলী চারঘাট উপজেলার রাওথা পালপাড়া গ্রামর মৃত রুহুল আমিনের ছেলে।

র‌্যাব-৫ এর প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, লিটন আলী প্লাস্টিকের বস্তার ভিতর ২০৪ বোতল ফেন্সিডিল নিয়ে আলাইপুর গ্রামের নাদেরা ব্রীজের উপর বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল আভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছে ২০৪ বোতল ফেন্সিডিল, ১টি মোবাইল, ২ টি সীম জব্দ করা হয়েছে। লিটন আলী একজন পেশায় রিকসা চালক। যাত্রী ও পণ্য পরিবহনের আড়ালে সে দীর্ঘদিন থেকে আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অবৈধ মাদক পাচার করে আসছিল।

তার বাড়ী সীমান্ত এলাকাতে হওয়ায় অবৈধ মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন স্থানে বিক্রি ও সরবরাহ করে। ইতিপূর্বেও ফেনসিডিলসহ আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে লিটন আলী গ্রেফতার হয়েছিল।
এ বিষয়ে বাঘা থানার তদন্ত (ওসি) সোয়েব খান বলেন, র‌্যার-৫ এর পরিদর্শক ফারুকুল ইসলাম বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে সোপর্দ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version