মহানগরীর দামকুড়া হতে চাঞ্চল্যকার ধর্ষণকারী পলাতক আসামী বিজয়কে গ্রেফতার

আপডেট: এপ্রিল ১৯, ২০২৪, ৪:৪৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক :


র‌্যাব-৫, রাজশাহীর একটি আভিযানিক দল শুক্রবার (১৯ এপ্রিল) রাত ১:৩০ রাজশাহী মহানগরীর দামকুড়া এলাকায় অভিযান চালিয়ে জেলার মোহনপুর থানার মামলা নং-১৩, তারিখ- ১২/০২/২০২৪, ধারা-নারি ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধিত ২০২০) এর ৭/৯(১)/৩০ (অপহরণ করতঃ গণধর্ষণ) এর পলাতক আসামী মো. বিজয় ওরফে নূরে আলম (২৫) কে গ্রেফতার করেছে। বিজয় দামকুড়া থানার নলপুকুর (খোড়িয়ার ধার)-এর মো. বাবুর ছেলে।

উল্লেখ্য যে, গত ০৭/০২/২০২৪ ১৬ বছরের ৯ম শ্রেণির ছাত্রীকে ধৃত আসামীসহ অপরাপর আসামীদের সহযোগিতায় অপহরণপূর্বক রাজশাহী মহানগরীর আবাসিক হোটেলে দলগতধর্ষণ করে কাটাখালী থানায় এক আত্মীয়র বাড়িতে রেখে পালিয়ে যায় এবং ১২/০২/২০২৪ তারিখে আইন-শৃঙ্খলা বাহিনীর সহায়তায় ভিকটিমকে উদ্ধার করা হয়। পরবর্তীতে ভিকটিমের পিতা বাদি হয়ে মোহনপুর থানায় একটি অপহরণ ও নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে।

ঘটনাটি এলাকায় চাঞ্চলের সৃষ্টি করলে পলাতক আসামীদেরকে গ্রেফতারের জন্য র‌্যাব গোয়েন্দা তৎপরতা শুরু করে। উক্ত আসামী ঘটনার পরপরই নিজেকে লোকচক্ষুর আড়ালে রেখে ছদ্মবেশ ধারণ করে ট্রাক্টর চালনায় নিজেকে নিয়োজিত করে।

একপর্যায়ে সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহীর একটি আভিযানিক দল উক্ত আসামীকে সনাক্ত করে রাজশাহী মহানগরীর দামকুড়া হতে গ্রেফতার করতে সক্ষম হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী উক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। গ্রেপ্তারকৃত আসামিকে রাজশাহী জেলার মোহনপুর থানায় হস্তান্তর করা হয়েছে।