মাদকসেবনের দায়ে যুবলীগ নেতাসহ পাঁচ জনের জেল-জরিমানা

আপডেট: ফেব্রুয়ারি ৫, ২০২৪, ১২:২২ অপরাহ্ণ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির সান্তাহারে মাদক সেবনের দায়ে পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদকসহ পাঁচ জনের বিভিন্ন মেয়াদে জেল জরিমানা হয়েছে। রোববার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এই সাজা দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেন।

সাজাপ্রাপ্তরা হলেন- সান্তাহার পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইয়ার্ড কলোনির মৃত মইনউদ্দিন খানের ছেলে শাহাবুদ্দিন কাঞ্চন (৪৩), নওগাঁর নতুন সাহাপুর এলাকার দুলাল মন্ডলের ছেলে মানিক হোসেন (৩২), দোগাছী মধ্যপাড়া এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে মো. খুকু (৪৬), ফতেপুর এলাকার মিজানুর রহমানের ছেলে রাসেল রানা (২৭), এবং একই এলাকার আব্দুল মজিদের ছেলে নাহিদ হাসান (২৪)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সান্তাহার সার্কেলের উপ-পরিদর্শক শামিমা আক্তার জানান, রোববার দুপুরে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদকদ্রব্য সেবনের সময় ৫ মাদকসেবিকে আটক করা হয়।

এরপর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে শাহাবুদ্দিন কাঞ্চনকে পাঁচ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা অর্থদণ্ড, মানিক হোসেনকে ৪৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা অর্থদণ্ড, খুকুকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০ টাকা অর্থদণ্ড, রাসেল রানাকে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা অর্থদণ্ড, নাহিদ হোসেনকে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ