রুয়েটে কর্মকর্তা ও কর্মচারীদের অংশগ্রহণে শুদ্ধাচার সংক্রান্ত কর্মসূচি অনুষ্ঠিত

আপডেট: জুন ৩০, ২০২৪, ১০:২২ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এপিএ সংক্রান্ত নৈতিকতা কমিটি এবং ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসুরেন্স সেলের (আইকিউএসি) যৌথ উদ্যোগে কর্মকর্তাদের অংশগ্রহণে শুদ্ধাচার সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালা ও কর্মচারীদের অংশগ্রহণে শুদ্ধাচার সংক্রান্ত প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

কর্মকর্তাদের অংশগ্রহণে শুদ্ধাচার সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালা রোববার (৩০ জুন) বিকাল ৪ টায় থেকে শুরু হয়ে বিকাল ৫ টায় শেষ হয়। এতে প্রধান অতিথি ও মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আরিফ আহম্মদ চৌধুরী সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে রিসোর্স পার্সন ছিলেন রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের (আরডিএ) প্রধান নির্বাহী কর্মকর্তা আবু হায়াত মো. রহমতুল্লাহ্।

এরপর কর্মচারীদের অংশগ্রহণে শুদ্ধাচার সংক্রান্ত প্রশিক্ষণ কর্মসূচি বিকাল ৫ টায় শুরু হয়ে সন্ধ্যা ৬ টায় শেষ হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আরিফ আহম্মদ চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন আইকিউএসি এর পরিচালক অধ্যাপক ড. মো. ইমদাদুল হক। অনুষ্ঠানে রিসোর্স পার্সন ছিলেন রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের (আরডিএ) প্রধান নির্বাহী কর্মকর্তা আবু হায়াত মো. রহমতুল্লাহ্।

শুদ্ধাচার সংক্রান্ত এই অনুষ্ঠানে বিভিন্ন অনুষদের ডীন, সকল পরিচালক, বিভাগীয় প্রধান, দপ্তর ও শাখা প্রধানগণ, কর্মকর্তা ও কর্মচারী এবং এপিএ সংক্রান্ত বিভিন্ন কমিটির কর্মকর্তাবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version