শিবগঞ্জে মুজিবনগর সরকার দিবস পালন

আপডেট: এপ্রিল ১৭, ২০২৪, ১:৩৭ অপরাহ্ণ


শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জ)সংবাদদাতা:


শিবগঞ্জে যথাযথ মর্যদায় ১৭ এপ্রিল মজিব দিবস উদ্যাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে শিবগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ও স্থানীয় সংসদ সদস্য ডা: সামিল উদ্দিন আহম্মেদ¡ শিমুলের নেতৃত্বে সকাল ১০ টায় উপজেলর চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে শিবগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবারো উপজেলা চত্বরে এসে শেষ হয়।

র‌্যালিতে উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক- শিক্ষার্থী ও বিভিন্ন সংস্থার শত শত লোক অংশ গ্রহন করেন। র‌্যালী শেষে উপজেলা পরিষদের মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মো: উজ্জল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ডা: সামিল উদ্দিন আহম্মেদ শিমুল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শিউলী বেগম,উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার আরিফুল ইসলাম. সমাজ সেবা অফিসার কাঞ্চন কুমার দাস, মাধ্যমিক ও উচ্চমাধ্যামিক শিক্ষা অফিসের একাডেমিক সুপাই ভাইচার মুর্শেদুল আলম, ছত্রাজিতপুর আলাবক্স মেমোরিয়াল ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ আতাউর রহমান, বীর মুক্তিযোদ্ধা তরিকুল আলম ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী,গণ। এ সময় মুজিব সরকারের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে বক্তরা ব্যাখ্যা বিশ্লেষণ করেন। অন্যদিকে বিনোদপুর কলেজের একই ভাবে ১৭ এপ্রিল বুধবার সকাল ১০টায় কলেরজের অধ্যক্ষ সেফাউর রহমানের নেত্বত্বে সকল শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীদের সমন্বয়ের‌্যালী প্রদর্শিত হয় ।

র‌্যালী শেষে কলেজ মিলনায়তনে অধ্যক্ষ সেফাউর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। তাছাড়াও উপজেলার শতাধিক বিভ্নিন ধররেন শিক্ষা প্রতিষ্ঠান ও ইউনিয়ন পরিষদ সহ বিভিন্ন সংস্থা পৃথক প ৃথক ভাবে দিবসটি উদ্যাপন করে।

এ বিভাগের অন্যান্য সংবাদ