সেহরির জন্য রান্না করা ভাতও চুরি

আপডেট: মার্চ ৩১, ২০২৪, ১০:২৩ অপরাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:‘চোরে না শোনে ধর্মের কাহিনী’- প্রবাদের এই কথাই যেন সত্যি হলো। পাবনার ঈশ্বরদীর এক গ্রামে সেহ্রির জন্য রান্না করা ভাতসহ রাইস কুকার, তরকারি, পেঁয়াজ, রসুন, হলুদ, মরিচ, চাল-ডাল, থালা-বাসনসহ রান্না ঘরের সব প্রয়োজনীয় জিনিসপত্র চুরি করে নিয়েছে চোর দল। তাও আবার এক বাড়িতে নয়, একে একে একই পাড়ার ৫ বাড়িতে রোববার (৩১ মার্চ) ভোর রাতে এই চুরির ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানিয়েছে, পাবনার ঈশ্বরদীর পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল গ্রামের গিয়াস উদ্দিন মল্লিক, শাহাদৎ প্রামানিক, নুরুল হক প্রামানিক, হাফিজুর রহমান স্বর্ণকার, আব্দুস সোবহানের সেহরির জন্য রান্না ভাত বাড়িতে এই চুরির ঘটনা ঘটে। এসময় রান্না করা ভাতসহ অন্যান্য জিনিসপত্রের সাথে ৩টি বাই সাইকেল ও ২ বস্তা চালও চুরি করে চোরেরা। সেহ্রির কিছুক্ষণ আগে আব্দুস সোবহানের বাড়ি থেকে দুই বস্তা চাল ২টি সাইকেলে নিয়ে পালানোর সময় পথচারীরা মনির হোসেন (৩৫) নামের এক চোরকে ধরে পুলিশে দিলেও জসিম নামের আরেক চোর পালিয়ে গেছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এক চোরকে আটক করা হয়েছে বাকি চোর ও চুরির মালামাল উদ্ধারের জন্য চেষ্টা করা হচ্ছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ