অপহরণ ও মারধরের শিকার চেয়ারম্যান প্রার্থীর পাশে প্রতিমন্ত্রী পলক

আপডেট: এপ্রিল ১৯, ২০২৪, ৫:১৭ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি :


নাটোরের সিংড়া উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এবং কলম ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য অপরহরণ ও মারধরের শিকার অসুস্থ দেলোয়ার হোসেনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দেখতে গেলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী এ্যাড. জুনাইদ আহমেদ পলক।

শুক্রবার (১৯ এপ্লিল) সকালে অসুস্থ দেলোয়ার হোসেনকে দেখতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান প্রতিমন্ত্রী পলক।
এসময় তিনি অসুস্থ দেলোয়ার হোসেনের শারীরিক অবস্থার ও তাঁর চিকিৎসার সার্বিক খোঁজ-খবর নেন প্রতিমন্ত্রী।

এসময় প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর এ বিষয়টি নজরে আসার পর তিনি সরাসরি তত্ত্বাবধান করছেন। এ ঘটনার সাথে যারাই জড়িত, তাদের পরিচয় যাই হোক, যেন কঠোর আইন প্রয়োগ করা হয়। দুজনকে গ্রেফতারও করা হয়। আমি পুলিশ ও প্রশাসনের কাছে অনুরোধ করবো যেন আরও বাকি আসামিরা জড়িত আছেন, তাদের দ্রুত গ্রেফতার করবেন।

যারা তাকে মাইক্রোবাসে অপহরণ করে তুলে নেয় আপনারা ভিডিও ফুটেজে দেখেন। এ হামলার সাথে সরাসরি যারা জড়িত এবং তাদের পিছনে কারা আছেন, তাদের গ্রেফতার করে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন। পাশাপাশি আমাদের উপজেলা আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে কথা বলেছি। আমাদের আওয়ামী লীগের উপজেলা বা পৌর শাখার কেউ জড়িত থাকে, তাদের বিরুদ্ধে আওয়ামী লীগ যেন সাংগঠনিক কঠোর ব্যবস্থা গ্রহণ করে।

পলক বলেন, আমি সেই সময় একটি মিটিংয়ে দেশের বাইরে ছিলাম। শোনার পর থেকেই পুলিশ, প্রশাসন এবং আমাদের সংগঠনের নেতাকর্মীদের ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করি। দেলোয়ার ভাইয়ের যথাযথ চিকিৎসার জন্য রাজশাহী কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ বলি। দায়িত্বশীল চিকিৎসকরা তাঁর সুচিকিৎসা প্রদান করেন। তিনি যেন দ্রুত সুস্থ হয়ে উঠেন দোয়া করি।

প্রতিমন্ত্রী আরও বলেন, আমি একজন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে আ.লীগের নৌকার বিজয়ী সংসদ সদস্য হিসেবে এবং সরকারের একজন প্রতিমন্ত্রীর হিসেবে আমি মনে করেছি, এ ধরনের ঘটনা কোনোক্রমেই গ্রহণযোগ্য নয়। কঠোর ব্যবস্থা গ্রহণের মাধ্যমেই এমন দৃষ্টান্ত তৈরি করতে চাই।

যেন ভবিষতে কেউ, কারো পরিচয় দিয়ে অতিরিক্ত ক্ষমতা প্রয়োগ করে আমাদের দল ও সরকারের ভাবমূর্তি নষ্টের দুসাহস করতে না পারে। সেজন্য আমরা কঠোর একটি দৃষ্টান্ত তৈরি করতে চাই।
এসময় উপস্থিত ছিলেন- সিংড়া উপজেলা আ’লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখসহ উপজেলা আওয়ামীগের নেতৃবৃন্দ।