অ্যাম্বুল্যান্সে করে ২৭২ কেজি গাজাসহ ত্রিপুরায় আটক ২

আপডেট: এপ্রিল ১০, ২০২৪, ৮:০১ অপরাহ্ণ


সোনার দেশ ডেস্ক :ভারতের ত্রিপুরা রাজ্যে লোকসভা নির্বাচনের মুখে হুইসেল বাজিয়ে রোগীর বদলে অ্যাম্বুল্যান্সে করে গাজা পাচার করার সময় ২৭২ কেজি শুকনো গাজা সহ ২ পাচারকারীকে আটক করলো কুমারঘাট থানার পুলিশ। ঘটনাটি ঘটেছে বুধবার (২২ এপ্রিল) ত্রিপুরার ঊনকোটি জেলার কুমারঘাট জাতীয় সড়ক এলাকায়।

কুমারঘাট থানার ওসি জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদের কাছে খবর আসে অ্যাম্বুল্যান্সে করে গাঁজা পাচার হবে ত্রিপুরা থেকে আসাম রাজ্যে। সে মোতাবেক অভিযানে নেমে নকল অ্যাম্বুল্যান্সটি আটক করতে সক্ষম হয়েছে পুলিশ। গাড়ি থেকে তল্লাশি চালিয়ে ২১টি প্যাকেট থেকে ২৭২ কেজি শুকনো গাজা উদ্ধার করেছে পুলিশ। সঙ্গে গাড়িতে থাকা টিটন মিয়া, মামুন মিয়া নামে দুই যুবককে আটক করেছে। তাদের বাড়ি ত্রিপুরা সিপাহীজলা জেলার সোনামুরাতে। সঙ্গে গাড়ি থেকে নকল রেজিস্ট্রেশন নাম্বারের অনেকগুলো নম্বর প্লেট উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, এই বোলেরো গাড়িটিকে নকল অ্যাম্বুল্যান্স বানানো হয়েছে। যাতে গাজা পাচারকারীরা অতি সহজে তা পাচার করতে পারে। পুলিশ এনডিপিএস আইনে মামলা নিয়ে ঘটনা তদন্ত শুরু করেছে। আটক গাজার বাজারমূল্য ৫৫ লক্ষ টাকা হবে বলে জানিয়েছেন পুলিশ।
তথ্যসূত্র: সংবাদ প্রতিদিন অনলাইন

এ বিভাগের অন্যান্য সংবাদ