আদমদীঘিতে জুয়া খেলতে গিয়ে পুলিশের হাতে তিন জুয়াড়ি আটক

আপডেট: জানুয়ারি ২৮, ২০২৪, ২:৫৮ অপরাহ্ণ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে জুয়ার আসর থেকে ৩জন জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত তিন আসামিকে রোববার (২৮ জানুয়ারি) দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে শনিবার (২৭ জানুয়ারি) দিবাগত রাত ১১টার দিকে উপজেলার পুশিন্দা এলাকায় তাসের মাধ্যমে জুয়া খেলার সময় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্ত্তী।

ওসি রাজেশ চক্রবর্ত্তী বলেন, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি উপজেলার নশরতপুর ইউনিয়নের পুশিন্দা হিন্দু পাড়া গ্রামস্থ জনৈক সানোয়ারের পুকুরের পার্শ্বে তাসের মাধ্যমে জুয়া খেলা হচ্ছে। খেলার খবর পেয়ে থানার একদল পুলিশ সদস্যসহ অভিযান পরিচালনা করা হয়। এসময় প্রকাশ্য জুয়া খেলার অপরাধে

পুসিন্দা (সরদারপাড়া) গ্রামের আবু নাছের সরদারের ছেলে মোঃ ইমরান হোসেন (৩৩) একই এলাকার (বেকপাড়া) গ্রামের ফজলুর রহমান বেগের ছেলে মো. হিরো বেগ (৪০)
এবং হিন্দু পাড়ার মৃত বিনয় চন্দ্র বর্মণের ছেলে বিপ্লব চন্দ্র বর্মণ (৩০) কে আটক করা হয়। এসময় জুয়ার আসর থেকে জুয়া খেলার উপকরণ উদ্ধার করা হয়। আটককৃত তিন আসামির বিরুদ্ধে নিয়মিত জুয়া মামলা রুজু করে দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া পুলিশের এধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান এই কর্মকর্তা।

এ বিভাগের অন্যান্য সংবাদ