ইদে নতুন ছবি ঘোষণা সালমনের

আপডেট: এপ্রিল ১১, ২০২৪, ৫:৩৮ অপরাহ্ণ

ইদে নতুন ছবি ঘোষণা সালমনের

সোনার দেশ ডেস্ক:


একসময় বলিউডে ইদ মানেই সালমন, সালমন মানেই ইদ। ‘কিক’, ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘সুলতান’, ‘বজরঙ্গি ভাইজান’, যতবার ইদের বক্স অফিসে সালমন এসেছেন, ততবারই ছবি বাম্পার হিট। তার পরেই যেন সলমনের ভাগ্যে এলো শনির দশা। ইদ ছেড়ে অন্য সময়ে ছবি মুক্তি পেলেই, সালমনের ভরাডুবি। যেখানে শাহরুখ খান এক বছরে ‘পাঠান’, ‘জওয়ান’ ও ‘ডাঙ্কি’ এনে রাজত্ব করলো, সেখানে সালমনের ‘টাইগার থ্রি’ তেমন ব্যবসা করতে পারেনি। তাই ভাগ্য ফেরাতে এবার ফের ইদকেই বেছে নিলেন সালমন।

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। খুশির ইদেই সালমন তাঁর অনুরাগীদের দিলেন খুশির খবর। ভাইজান জানিয়ে দিলেন, এবারের ইদে নয়, তবে পরের ইদে তিনি ফিরে আসছেন। ফিরছেন নতুন অবতারে। ভাইজান জানালেন তাঁর নতুন ছবির নাম ‘সিকন্দর।’ ছবির পরিচালক এ আর মুরুগাদোস।

সোশাল মিডিয়ায় ছবির ঘোষণা করে সলমন লিখলেন, ‘এবারের ইদে অক্ষয়-টাইগারের বড়ে মিঞা ছোটে মিঞা এবং অজয়ের ময়দান দেখুন। পরের বছর সিকন্দরকে দেখবেন।’

গত বছর সিনেমা হলে মুক্তি পেয়েছে সালমনের ‘টাইগার ৩’। তিনশো কোটি টাকা বাজেটের ছবি মাত্র ৪৬৬ কোটি টাকার ব্যবসা করেছেন। ফলে আগামী দিনে ভাইজানের কামব্যাকের লড়াই বেশ কঠিন। অবশ্য তিনি ‘দাবাং’ স্টার। নিজের শর্তের সাফল্যের রাস্তা খুঁজেই নেন।
তথ্যসূত্র: সংবাদ প্রতিদিন অনলাইন

এ বিভাগের অন্যান্য সংবাদ