৪১ বছর পরে, এক ফ্রেমে শাবানা ও জিনাত!

আপডেট: এপ্রিল ২৩, ২০২৪, ২:৪০ অপরাহ্ণ


সোনার দেশ ডেস্ক :


সেলিব্রিটি ডিজাইনার মনীশ মালহোত্রা বলিউডে নতুন যাত্রা শুরু করছেন প্রযোজক হিসাবে। ছবির নাম ‘বান টিক্কি’! এ ছবির হাত ধরেই ৪১ বছর পরে আবারো জুটি বাঁধছেন বলিউড ক্লাসিক যুগের দুই অভিনেত্রী, শাবানা আজমি ও জিনাত আমান। ছবির শুটিং শেষ হয়েছে ইতোমধ্যেই।

সেই উপলক্ষে সোমবার রাতে একটি জমকালো পার্টির আয়োজন করেছিলেন মনীশ। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অভয় দেওল।
প্রবীণ অভিনেত্রী জিনাত এবং শাবানা ১৯৮২ সালে, ‘অশান্তি’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন।

৪১ বছর পরে ফারাজ আরিফ আনসারি পরিচালিত ‘বান টিক্কি’তে আবারো পর্দা ভাগ করবেন দু’জনে। রাতের পার্টিতে একসঙ্গে হাজির হয়েছিলেন কালো পোশাকে। দু’জনকে একসঙ্গে ক্যামেরায় পোজ দিতে দেখা গিয়েছে। দুই অভিনেত্রীর এমন ভাব দেখে আপ্লুত অনুরাগীরা।
পার্টিতে অন্যান্য তারকাদের মধ্যে ছিলেন, নুশরত ভরুচা! যিনি একটি কালো-সাদা পোশাকে নজর কেড়েছিলেন। ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ তারকা অঞ্জলি আনন্দ, হাজির হয়েছিলেন একটি লাল পোশাকে।

গত বছরেই প্রকাশ্যে আসে ‘বান টিক্কি’তে জিনাতের ‘সিতারা’ চরিত্রটি। পাউডার ব্লু শাড়িতে তিনি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন। সেই ছবি পোস্ট করে ৭২ বছর বয়সী অভিনেত্রী জানিয়েছিলেন যে ‘সিতারা’ চরিত্রটি কীভাবে শাড়ির প্রতি তার ভালবাসাকে পুনরুজ্জীবিত করেছিল।

সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠিতে জিনাত লিখেছিলেন, ‘আবহাওয়া ঠান্ডা হলেও সিমলার পরিবেশ এখন উষ্ণ। আমি ‘ বান টিক্কি’-এর জন্য শুটিং করেছি এবং এমন কলাকুশলীদের সঙ্গে কাজ করতে পারাটা খুবই আনন্দের। ঘণ্টার পর ঘণ্টা কাজ, আকর্ষণীয় চরিত্র, চারপাশে সুন্দর পর্বত দৃশ্য, সুন্দর পোশাক জীবনে সত্যিই বৃত্ত পূর্ণ হয়! ২০ বছর বয়সেও ঠিক এই কাজগুলোই করতাম !’
তথ্যসূত্র: আজকাল অনলাইন

এ বিভাগের অন্যান্য সংবাদ