নতুন বছর নতুন নাম! এক বছরের বিরতির পরে কোনরূপে ফিরবেন শাহরুখ-সালমান?

আপডেট: এপ্রিল ১৩, ২০২৪, ৬:০৩ অপরাহ্ণ

নতুন বছর নতুন নাম! এক বছরের বিরতির পরে কোনরূপে ফিরবেন শাহরুখ-সালমান?

সোনার দেশ ডেস্ক:


‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চন! ‘বাদশাহ’ শাহরুখ খান ! ‘সুলতান’ সালমান খান! বলিউডে শিরোনামই নাম! এটাই রেওয়াজ। গত বছরে ইন্ডাস্ট্রি কাঁপিয়েছেন ‘পাঠান’ ও ‘টাইগার’! এই মুহূর্তে ২০২৫-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন দু’জনেই। ২০২৪-এ কোনো ছবি মুক্তি পাবে না বলিউডের এই দুই মহারথীর। জল্পনা ছিল ‘পাঠান ভার্সেস টাইগার’ হবে। বস্তুত, ‘পাঠান’-এ সালমানের ক্যামিও এবং ‘টাইগার’-এ শাহরুখের ক্যামিওর পরে তেমনটাই আশা করেছিলেন ভক্তরা। তবে জানা গেছে ‘কিং’ রূপে ফিরবেন শাহরুখ! সালমানের নতুন ছবির নাম ‘সিকন্দর’!

সুজয় ঘোষের পরিচালনায় সুহানা খানের থিয়েট্রিকাল ডেবিউয়ের অংশ হতে চলেছেন ‘জওয়ান’ অভিনেতা। অ্যাকশন-থ্রিলার সেই ছবির শিরোনাম ‘কিং’। এই মুহূর্তে প্রি-প্রোডাকশনের কাজ চলছে এবং নির্মাতারা এই খুব তাড়াতাড়ি ছবিটির শুটিং শুরু করবেন। ২০২৫ এর মাঝামাঝি সময়ে ছবিটি মুক্তি পেতে পারে।

অন্যদিকে ২০২৫-র ধামাকা আনছেন বলিউডের ‘ভাইজান’! সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনায়, এ আর মুরুগ্যাদস এর পরিচালনায় নতুন ছবির নাম ‘সিকন্দর’! ছবির এক দফা শুটিং হবে সামনের মাসেই। আবার আগস্টের পরে হবে দ্বিতীয় পর্যায়। ভারত, পর্তুগাল ও ইউরোপের নানা অংশ জুড়ে হবে শুটিং। এই মুহূর্তে প্রি -প্রোডাকশনের কাজ চলছে। ছবিতে অভিনেতার বিপরীতে কে থাকবেন, সেই নিয়ে নির্মাতারা কোনো আনুষ্ঠানিক ঘোষণা করেননি এখনও। তবে ছবি মুক্তি পাবে ইদেই !
তথ্যসূত্র: আজকাল অনলাইন

এ বিভাগের অন্যান্য সংবাদ