এবার প্রকাশ্যে ‘মজনু শাহ’!

আপডেট: এপ্রিল ১২, ২০২৪, ৬:২০ অপরাহ্ণ

এবার প্রকাশ্যে ‘মজনু শাহ’!

সোনার দেশ ডেস্ক:


বলে বলে গোল দিচ্ছেন পরিচালক শুভ্রজিৎ মিত্র। প্রথমে ‘ভবানী পাঠক’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ‘দেবী চৌধুরাণী’ শ্রাবন্তী চট্টোপাধ্যায়! এবার ‘মজনু শাহ’ ভরত কল! সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলেছে অভিনেতার নতুন লুক।

পরিচালক শুভ্রজিৎ মিত্রের ম্যাগনাম ওপাস ‘দেবী চৌধুরানী-বাংলার দস্যু রানী’ নিয়ে ইতোমধ্যেই অপেক্ষা জমেছে অনুরাগী মহলে। ছবির শুটিং শেষ হয়েছে, র‌্যাপ আপ পার্টিতে চুটিয়ে মজা করেছেন কলাকুশলীরা। সম্প্রতি অ্যাডিটেড মোশন পিকচার্স এবং লোক আর্টস কালেকটিভ, সোশ্যাল মিডিয়ায় ভরতের নতুন লুক প্রকাশ করেছেন। এ ছবিতে তাঁকে দেখা যাবে ফকির বিদ্রোহের নেতা মজনু শাহের ভূমিকায়। কিছু পণ্ডিতদের মতে, এই যুদ্ধ ছিল ভারতের স্বাধীনতার জন্য একটি প্রাথমিক যুদ্ধ। ব্রিটিশ ইস্ট ইন্ডিয়া কোম্পানির বিরুদ্ধে মজনুর ‘ধার্মিক দল’ লড়াইয়ে যোগ দিয়েছিল।

চরিত্র সম্পর্কে বলতে গিয়ে অভিনেতা বলেন, ‘মজনু এবং ভবানী পাঠক এই দুটি ঐতিহাসিক চরিত্র। আমি সত্যিই এমন কিছুর অংশ হতে চেয়েছিলাম যা খুব বড়। আমার মনে হয় ছবিটি আজকের সময়ে প্রাসঙ্গিক। দেবী চৌধুরাণী একটা বিরল এবং কঠিন বিষয়। অনেক সাহস দেখিয়েছেন পরিচালক শুভ্রজিৎ মিত্র। একজন অভিনেতা হিসেবে আমি চ্যালেঞ্জিং চরিত্রের জন্য মুখিয়ে থাকি। অবশেষে নতুন কিছু হচ্ছে। প্রযোজকদের অভিনন্দন।…
পিরিয়ড ছবিটি বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘দেবী চৌধুরাণী ’ উপন্যাস অবলম্বনে নির্মিত। মূল চরিত্রে অভিনয় করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ভবানী পাঠকের চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছবিতে রঙ্গরাজ চরিত্রে অর্জুন চক্রবর্তী এবং জমিদার হরবল্লভ রায়ের চরিত্রে সব্যসাচী চক্রবর্তী অভিনয় করেছেন। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে দর্শনা বণিক , বিবৃতি চট্টোপাধ্যায় ও কিঞ্জল নন্দাকে।
তথ্যসূত্র: আজকাল অনলাইন

এ বিভাগের অন্যান্য সংবাদ