কাকভোরে সালমানের বাংলোয় গুলি চালাল গ্যাংস্টার বিষ্ণোই! ‘বড়’ পদক্ষেপ মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী শি-ের

আপডেট: এপ্রিল ১৪, ২০২৪, ৮:৩৭ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক:


বৈশাখী ভোরে মুম্বইয়ের বান্দ্রায় ধুন্ধুমার! রোববার (১৪ এপ্রিল) ভোর ৫টা নাগাদ সালমান খানের বান্দ্রার বাংলোর সামনে গোলাগুলি। তাতেই তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এলাকায়। বাইকে করে দুষ্কৃতীকারীরা এসে বেশ কয়েক রাউন্ড গুলি চালায় বলিউড সুপারস্টারের বাংলোর সামনে। তারপরই পালিয়ে যায়। তারপর থেকেই আতঙ্ক শুরু হয়েছে। কারণ, মাসখানেক ধরেই সালমান খানকে খোলাখুলি খুনের হুমকি দিচ্ছে বিষ্ণোই গ্যাংস্টার লরেন্স। এমতাবস্থায় মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শি-ে খোদ খোঁজ নিলেন সালমান খানের।

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, দুই বাইক আরোহী এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে। বুলেট গিয়ে লাগে সুপারস্টারের বাড়ির দেওয়ালে। ওই দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তির খোঁজে তদন্তে নেমেছে মুম্বই পুলিশ। ঠিক যেমনটা গত নভেম্বর মাসে ভাইজানের পরিচিত কানাডাবাসী জিপ্পি গরিওয়ালের বাড়ির সামনে গুলি চালিয়েছিল একদল দুষ্কৃতিকারী। যে ঘটনার দায় স্বীকার করে সালমান খানকে হুমকি দিয়ে সেইসময়ই লরেন্স বিষ্ণোই বলে দিয়েছিলেন যে, ‘তুমি তো সালমান খানকে ভাই বলে ডাকো। এবার তোমার ভাইয়ের সময় এসেছে তোমাকে বাঁচানোর। এই বার্তাটি ওঁর জন্যও। সালমান একদম ভেবো না যে দাউদ তোমাকে বাঁচাবে।

এবার কেউ বাঁচাতে পারবে না তোমাকে।’ তার মাস ছয়েক বাদেই এমন ঘটনা! বিষ্ণোই গ্যায়ের তরফে এই ঘটনার দায় নিয়ে ফের একবার হুমকি দেয়া হল- ‘শেষবারের মতো সাবধান করছি।;
এই ঘটনার পর সালমানের বাবা সেলিম খান জানিয়েছিলেন, ‘চিন্তার কোনো কারণ নেই। ওঁরা বোধহয় পাবলিসিটি চেয়েছিল। চিন্তার কোনো কারণ নেই।; এদিকে গোলাগুলির ঘটনার পরই সালমান ভক্তরা নিরাপত্তা বাড়ানোর দাবি করেছেন। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে নিজে সালমান খানকে ফোন করে খোঁজ নিয়েছেন। মুম্বই পুলিশ কমিশনারকে নির্দেশ দিয়েছেন যাতে, ভাইজানের বাংলোর সামনে আরো নিরাপত্তা বাড়ানো হয়।
তথ্যসূত্র: সংবাদ প্রতিদিন অনলাইন

এ বিভাগের অন্যান্য সংবাদ