ইনসাব রাজশাহী জেলা শাখার মৃত শ্রমিকের পরিবারের হাতে নগদ অর্থ প্রদান

আপডেট: ডিসেম্বর ৩, ২০২৩, ১০:৩০ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:


ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব) রাজশাহী জেলা শাখার আয়োজনে মৃত শ্রমিকের পরিবারের সদস্যদের হাতে নগদ অর্থ হিসেবে তিন লক্ষ টাকা প্রদান করা হয়। রোববার (৩ ডিসেম্বর) বিকেলে পবার দারুশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কক্ষে মৃত শ্রমিক সবুর হোসেন সেন্টুর স্ত্রী হালিমা বেগমের হাতে অত্র ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই অর্থ তুলে দেন।

অর্থ প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইনসাব রাজশাহী জেলা শাখার সভাপতি আলহাজ্ব নবাব আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইনসাব রাজশাহী জেলা শাখার কার্যকরী সভাপতি আজিজুল হক বাঙ্গালী, সহ-সভাপতি নাসির, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ, সহ-সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কবীর হোসেন, শরিফুল ইসলাম ও মোহর আলী, অর্থ সম্পাদক মুকুল, শিক্ষা ও সমাজ কল্যাণ সম্পাদক নাসিরুল ও ইনসাব মতিহার থানার সাধারণ সম্পাদক সোহেলরানা।

এছাড়াও মৃত শ্রমিক সবুর হোসেন সেন্টুর পিতা আকুলসহ অত্র ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের সদস্যগণ উপস্থিত ছিলেন।
সভাপতি তাঁর বক্তব্যে বলেন, রাজশাহী মহানগরী ওমরপুরে একটি ভবনে নির্মাণ শ্রমিকের কাজ করার সময় সেন্টু সিঁড়ি থেকে পড়ে গিয়ে নিহত হন। সেন্টুর তিনটি শিশু সন্তান রয়েছে। এতিমদের ভবিষ্যতের কথা চিন্তা করে ভবন মালিক দুই লক্ষ এবং ঐ ভবনের হেড মিস্ত্রি এক লক্ষ টাকা প্রদান করেন। সেই টাকা রোববার চেয়ারম্যানের মাধ্যমে নিহত সেন্টুর স্ত্রীর হাতে তুলে দেয়া হলো বলে উল্লেখ করেন তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ