ঈশ্বরদীতে সেচযন্ত্রে বিদ্যুতায়িত হয়ে ইপিজেড শ্রমিকের মৃত্যু

আপডেট: এপ্রিল ১৯, ২০২৪, ৫:৫১ অপরাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি :


পাবনার ঈশ্বরদীতে লিচু গাছে সেচ দিতে গিয়ে সেচযন্ত্রে বিদ্যুতায়িত হয়ে রবিউল আওয়াল (৪২) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দিনগত রাত ৮ টায় উপজেলার বাঘইল গ্রামে এ ঘটনা ঘটে। রবিউল পাবনার কাশিনাথপুরের আহম্মদপুর বোয়ালিয়া গ্রামের মৃত ফজলুল হকের ছেলে এবং ঈশ্বরদী ইপিজেডের ‘তোয়া’ নামের জাপানি একটি কোম্পানিতে ইপিটি অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, ঈশ্বরদী ইপিজেডে চাকরির সুবাদে রবিউল উপজেলার পাকশী ইউনিয়নের বাঘইল সরদার পাড়ায় মৃত সাইদার হোসেন এর বাড়িতে ভাড়া থাকতেন। এ বছর সাইদার হোসেনের বাড়ির ৮টি লিচু গাছের মুকুলসহ আবাদের জন্য তিনি বাগান কিনে নেন। সেই লিচু বাগানে পানি সেচ দেয়ার সময় সেচযন্ত্রে বিদুতায়িত হয়ে তিনি প্রাণ হারান।

ঈশ্বরদীর বেপজা পাবলিক স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক ও নিহতের শ্যালক আল আমিন জানান, তার ভগ্নিপতি বিকেল থেকেই লিচু বাগানে ইঞ্জিন চালিত যন্ত্র দিয়ে সেচ দেয়ার সময় ওই ইঞ্জিনের বৈদ্যুতিক তারে বিদ্যুৎস্পর্শে আহত হন। তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শুক্রবার দুপুরে তাকে দাফন করা হয়। ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন শেষে নিহতের মরদেহ থানায় আনা হয়। তবে পরিবারের কোনো অভিযোগ না থাকায় ও বিনা ময়না-তদন্তে লাশ দাফনের অনুমতি চাওয়ায় তাদের নিটক মরদেহ হস্তান্তর করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ