ক্লুলেস হত্যা মামলার আসামী জাকারিয়া ও নুরন্নবীকে জয়পুরহাট থেকে গ্রেফতার

আপডেট: এপ্রিল ৬, ২০২৪, ১২:৫২ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক :


র‌্যাব-৫ অভিযানে শনিবার (৫ এপ্রিল) রাত ৮:৩০ জয়পুরহাট জেলার কালাই থানার বিয়ালাবাজার এলাকা থেকে ক্লুলেস হত্যা মামলার দুই আসামী গ্রেফতার হয়েছে। ধৃত ব্যক্তিরা হলো,বোয়ালিয়াপূর্বপাড়ারি মৃত আবুল হাসেমের ছেলে জাকারিয়া (৩২) এবং বিয়ালার মৃত কেরামত আলীর ছেলে নুরুন্নবী (৪৬)। খবর বিজ্ঞপ্তির।

মামলার বিবরণে জানা যায়, ২০২০ সালের ২১ নভেম্বর বিকেল ৪ টায় কালাই থানার মাত্রাই ইউনিয়ন এলাকায় পাঁকা রাস্তার উপর পৌছামাত্র ধৃত আসামী জাকারিয়া ও নুরন্নবীসহ অজ্ঞাত কয়েকজন ফেরদৌসকে পাঁকা রাস্তার উপর থেকে আনুমানিক ০১ কি.মি. দূরে নিয়ে গিয়ে সঙ্গে থাকা ৩০ হাজার টাকা কেড়ে নিয়ে হত্যার উদ্দশ্যে হাসুয়া ও বাশের লাঠি দিয়ে আঘাত করে গুরতর রক্তাক্ত জখম করে।

এরপর ২২ নভেম্বর ফেরদৌসকে তার পরিবার অনেক খোজাখুজির পর জানতে পারে ফেরদৌস বিয়ালা মৌজার ধুনট পুকুর পাড়ে অবচেতন অবস্থায় পড়ে আছে। পরিবারের সদস্যরা আহত ফেরদৌস কে আধুনিক জেলা হাসপাতাল, জয়পুরহাট এ চিকিৎসার জন্য ভর্তি করায়।

ফেরদৌস এর অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসকের পরামর্শক্রমে আধুনিক জেলা হাসপাতাল, জয়পুরহাট থেকে হেলথ সিটি হাসপাতাল, বগুড়া স্থানান্তর করলে চিকিৎসাধীন থাকা অবস্থায় ২৮ নভেম্বর ফেরদৌস মৃত্যুবরণ করেন। এ ঘটনায় মৃত ফেরদৌসের পরিবার বাদী হয়ে কালাই থানায় একটি মামলা দায়ের করেন।

কালাই থানায় মামলা দায়েরের পর সিআইডি, জয়পুরহাট এর রিকুইজিশন মূলে র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি আভিযানিক দল জাকারিয়া এবং নুরন্নবী কে গ্রেফতারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৫ এপ্রিল ২০২৪ জেলার কালাই থানাধীন বিয়ালা বাজার এলাকা হতে জাকারিয়া এবং নুরন্নবী কে গ্রেফতার করতে সক্ষম হয়।
গ্রেফতারকৃত আসামীকে কালাই থানায় হস্তান্তর করা হয়েছে।