গোমস্তাপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

আপডেট: এপ্রিল ১৫, ২০২৪, ১১:০১ অপরাহ্ণ


গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে আসে এক নারী। কিন্তু প্রেমিকের পরিবারের তোপের মুখে পড়ে ওই নারী। লাঞ্ছিত হন তাদের কাছে। বিয়ের দাবিতে অনশন বসেন। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে ওই নারীকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। ঘটনাটি সোমবার (১৫ এপ্রিল) সকালে উপজেলার রহনপুর পৌর এলাকার নুনগোলা মাস্টারপাড়া মহল্লার প্রেমিক ফরহাদ রেজা মিলনের বাড়িতে এই ঘটনা ঘটে। বিয়ের দাবিতে আসা ওই নারী সিরাজগঞ্জ জেলার ইটনা গ্রামের এক সন্তানের জননী। গত মাসে আগের স্বামীর সঙ্গে তাঁর ডিভোর্স হয়েছে বলে ওই নারী জানিয়েছেন।

বিয়ের দাবিতে আসা ওই নারী জানায়, ঢাকায় চাকুরী করার সময় মিলনের সঙ্গে তার সম্পর্ক গড়ে উঠে। প্রায় এক বছর হতে তার সঙ্গে প্রেমের সম্পর্ক হয়। তাকে বিয়ের প্রভোলন দেখিয়ে শারিরীকভাবে মিলনে লিপ্ত হয়। বিভিন্ন সময় বিয়ের কথা বললে এ মাসে না সামনে মাসে বলে কালক্ষেপণ করে। প্রতিমাসে তাঁর কাছ থেকে টাকা নিতেন। অনেক সময় তার মা অসুস্থ বলে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে টাকা নিয়েছে। তাকে বিশ্বাস করে এসব দিয়েছি। এখন সে বিয়ে করতে চাচ্ছে না। সোমবার সকালে তাদের বাড়ি আসলে মিলনের ভাই, তাঁর স্ত্রী ও মা মিলে মারধর করে। মাথায় ইটের আঘাত করে, মোবাইল ভেঙে ফেলে এবং তার কাছে থাকা টাকা নিয়ে গেছে। আমি এর সুষ্ঠু বিচার চাই। আমি এখন নিরুপায়। তবে মিলনের সঙ্গে বিয়ের ব্যাপারে অনড় বলে তিনি জানান ।

গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ওই নারীকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে সে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। সুস্থ হয়ে ওই নারী আইনগত ব্যবস্থা নিবেন বলে তিনি জানিয়েছেন।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিশাত আনজুম অনন্যা বলেন, গোমস্তাপুর থানার ওসিকে খোঁজখবর নিতে বলা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ