চিত্র নায়িকা অপু বিশ্বাস আ’ লীগের প্রার্থী হতে চান

আপডেট: নভেম্বর ১৮, ২০২৩, ১:০৭ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক :


দেশের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস দ্বাদশ জাতীয় নির্বাচনে প্রার্থী হতে ইচ্ছুক। আওয়ামী লীগের মনোনয়নে তিনি নির্বাচন করতে চান।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মতো এবারো ঝাঁক তারকার আ’ লীগ থেকে প্রার্থী হওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন মহলে তাদের নাম উঠে আসছে।

আগ্রহী অভিনেতাদের মধ্যে সিনিয়র অভিনেতা আলমগীর, চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা মাহিয়া মাহি, ছোট পর্দার অভিনেতা সিদ্দিকুর রহমানের নাম শোনা যাচ্ছে। এ তালিকায় চিত্রনায়িকা অপু বিশ্বাসও রয়েছেন। মাহিয়া মাহি ইতোমধ্যেই এলাকায় প্রচারণায় নেমে পড়েছেন।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও অপু বিশ্বাস প্রার্থী হতে আ’ লীগের মনোনয়ন ফরম কিনেছিলেন। তবে তিনি প্রার্থী হননি। এবারও আসন্ন নির্বাচনে প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন।

তিনি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, এবারে প্রার্থী হওয়ার সুযোগ পেলে অবশ্যই তিনি নির্বাচনি মাঠে নামবেন এবং তা অবশ্যই নৌকা প্রতীক নিয়ে।
তিনি বলেন, এবার নির্বাচনে প্রার্থী হওয়ার পরিকল্পনা আছে। প্রার্থী হওয়ার সুযোগ করে দিলে অবশ্যই নির্বাচন করব।

অপু বিশ্বাস বলেন, আমার জায়গা নারীদের কাছে ভিন্নরকম। বিশেষ করে ব্যক্তিত্ব, সন্তানের মা ও একজন নারী হিসেবে। আমার মনে হয় নারীদের তুলে ধরতে নারীরই প্রয়োজন। আমাদের প্রধানমন্ত্রী যেমনটা। তিনি সবসময় নারী নেতৃত্বকে সাপোর্ট দেন।
অপু বিশ্বাস এবারও আ’ লীগকে ক্ষমতায় দেখতে চান।
তথ্যসূত্র: বাংলানিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ