জঙ্গলে উদ্ধার জনপ্রিয় অভিনেতার লাশ, চারদিন ধরে ছিলেন নিখোঁজ!

আপডেট: এপ্রিল ৭, ২০২৪, ২:১২ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক :


অভিনেতা কোলে ব্রিংস প্লেন্টির রহস্যজনক মৃত্যু হয়েছে। চার দিন ধরে নিখোঁজ ছিলেন তিনি। কানসাসের জঙ্গলে ২৭ বছরের অভিনেতার নিথর দেহ উদ্ধার হয়। এমনটাই জানিয়েছে স্থানীয় পুলিশ। অভিনেতার পরিবারের পক্ষ থেকেও এই খবর নিশ্চিত করা হয়েছে।

প্যারামাউন্টের জনপ্রিয় সিরিজ ইয়েলোস্টোনের স্পিনঅফ ‘১৯২৩’-এ অভিনয় করে নজর কেড়েছিলেন কোলে। ‘ওয়াইল্ড ফ্রন্টিয়ার’, ‘দ্য টল টেলস অফ জিম ব্রিজার’ ওয়েব সিরিজেও দেখা গিয়েছে তাঁকে। পুলিশ সূত্রের খবর, ২৭ বছরের অভিনেতার বিরুদ্ধে ঘরোয়া হিংসার অভিযোগ ছিল। গত সপ্তাহেই স্থানীয় লরেন্স এলাকার ফ্ল্যাট থেকে এক নারীর ফোন এসেছিল পুলিশের কন্ট্রোল রুমে। সাহায্যের আর্জি করেছিলেন তিনি। পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই অভিযুক্ত তারকা পালিয়ে যান।

ফোনে জানানো হলো জঙ্গলের নিকট একটি খালি গাড়ি পড়ে আছে।
খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। গাড়ি থেকে কিছুটা দূরে কোলের নিথর দেহ উদ্ধার হয়। কীভাবে ২৭ বছরের অভিনেতার মৃত্যু হয়েছে তা এখনও জানা যায়নি। তবে তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

অভিনেতার অকালপ্রয়াণে শোকাহত তাঁর অনুরাগীরা। শোকের এই সময় শুধুমাত্র কোলের ভালো স্মৃতি স্মরণ করার আবেদন জানিয়েছেন তাঁরা। শোকের এই সময়ে কোলের পরিবারের পক্ষ থেকে প্রাইভেসির দাবি করা হয়েছে।
তথ্যসূত্র: সংবাদ প্রতিদিন অনলাইন

এ বিভাগের অন্যান্য সংবাদ