‘ডাঙ্কি’ ১০০ কোটি পেরল

আপডেট: ডিসেম্বর ২৪, ২০২৩, ১:৪৮ অপরাহ্ণ


সোনার দেশ ডেস্ক :


রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’র তিন দিনে ১০০ কোটি টাকার ব্যবসা করে ফেলল।
‘সালার’ ঝড়ে দেশের গণ্ডিতে খুব একটা ব্যবসা করতে না পারলেও আন্তর্জাতিক ময়দানের সুবাদে একশো কোটির ক্লাবে শেষমেশ ঢুকতে পেরেছে ‘ডাঙ্কি’। বক্স অফিসের হিসেব বলছে, গোটা দেশে প্রথম দিন ‘ডাঙ্কি’ ব্যবসা করেছে প্রায় ৩৫ কোটি। একদিনের ব্যবধানে মুক্তি পাওয়া ‘সালার’-এর জন্য দক্ষিণী রাজ্যগুলিতে ব্যবসা করতে গিয়ে কঠিন প্রতিযোগিতার সম্মুখিন হতে হচ্ছে কিং খানকে।

কারণ ‘পাঠান’, ‘জওয়ান’-এর মতো ‘ডাঙ্কি’ তামিল-তেলুগু ভাষায় মুক্তি পায়নি। স্বাভাবিকভাবেই এক্ষেত্রে দক্ষিণের ব্যবসা মার খেয়েছে। তবে বক্স অফিসে হাবু-ডুবু খেলেও শনিবার, সপ্তাহান্তের পয়লা দিনের সন্ধেবেলা অবধি পাওয়া রিপোর্ট বলছে ‘ডাঙ্কি’র আয় ১০০ কোটি পেরিয়ে গিয়েছে।

শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্টের তরফে শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় একটি টুইট করা হয়েছে। তাঁদের এক্স হ্যান্ডেলে চোখ রাখতেই দেখা গেল, বিশ্বের মোট ১০৩.৪ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ‘ডাঙ্কি’। যদিও ‘পাঠান’, ‘জওয়ান’ হাজার কোটির ব্যবসা দেয়ার পর স্বাভাবিকভাবেই অনুরাগীদের চোখ ছিল ‘ডাঙ্কি’র দিকে। কিন্তু আগের দুই ব্লকবাস্টার ছবির মতো আশানুরূপ রেজাল্ট করতে পারছে না ‘ডাঙ্কি’। দৌড়ে খানিক পিছিয়েই পড়েছে।

তথ্যসনূত্র: সংবাদ প্রতিদিন

এ বিভাগের অন্যান্য সংবাদ