তৃতীয় সপ্তাহে ‘মেঘের কপাট’

আপডেট: নভেম্বর ১৭, ২০২৩, ৪:২০ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি :


শুক্রবার (১৭ নভেম্বর) মুক্তির তৃতীয় সপ্তাহে পদার্পণ করলো পূর্ণদৈর্ঘ চলচ্চিত্র ‘মেঘের কপাট’। ৩ নভেম্বর মুক্তির পর থেকে ঢাকার যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে চলচ্চিত্রটি এখনও চলছে। এছাড়া কেরানীগঞ্জে অবস্থিত লায়ন সিনেমাসে প্রথম সপ্তাহ প্রদর্শনের পর এক সপ্তাহ বিরতি দিয়ে আবারো প্রতিদিন দুটি শোয়ের মাধ্যমে ‘মেঘের কপাট’ চলচ্চিত্রের প্রদর্শনী শুরু হয়েছে। এর বাইরে নতুন করে ১৭ নভেম্বর থেকে শ্রীমঙ্গলের ভিক্টোরিয়া সিনেমা হলে প্রতিদিন ৪টি শোয়ের মাধ্যমে সিনেমাটির প্রদর্শনী শুরু হয়েছে।

তৃতীয় সপ্তাহে ‘মেঘের কপাট’ চলচ্চিত্রের পদার্পণ উপলক্ষে পরিচালক ওয়ালিদ আহমেদ জানান, চলমান রাজনৈতিক অস্থিরতার মধ্যেও যে মেঘের কপাট তৃতীয় সপ্তাহে পদার্পণ করেছে এটা আমাদের সকলের জন্যই আনন্দের সংবাদ। এজন্য আমি বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি দর্শক, শিল্পী-কলাকুশলী, পরিবেশক ও হল কর্তৃপক্ষের প্রতি। আগামীতে ‘মেঘের কপাট’ আরো ছড়িয়ে পড়বে সেই প্রত্যাশাই রইবে।

প্রসঙ্গত, চলতি মাসের ৩ নভেম্বর মুক্তির পর ‘মেঘের কপাট’ চলচ্চিত্রটি দর্শক ও সমালোচকদের কাছে প্রশংসিত হয়েছে। ওয়ালিদ আহমেদের চিত্রনাট্য ও পরিচালনায় চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন রাকিব হোসেন ইভন, সাবরিনা তন্বী, সিন্ডি রোলিং, আফরোজা মোমেন,  রাজু আহসান, রেজাউর-রহমান-রিজভী, রেহানা-পারভীন-হাসি, জামান সাইফ প্রমুখ।

সম্পূর্ণ শ্রীমঙ্গলে দৃশ্যায়িত এই সিনেমার ৫টি গানের সবগুলোই লিখেছেন পরিচালক ওয়ালিদ আহমেদ। মেলোডিয়াস ঘরানার এই গানগুলোতে কন্ঠ দিয়েছেন জাভেদ আলী, অর্ঘ্য, রূপঙ্কর, আফরোজা মোমেন, দিলরুবা কামাল ও অনিন্দ্য চ্যাটার্জী। সঙ্গীত পরিচালনা করেছেন নাসিফ অনী, রূপঙ্কর, ওয়ালিদ আহমেদ ও অভিষেক সাহা। চলচ্চিত্রটি যৌথভাবে প্রযোজনা করেছেন ওয়ালিদ আহমেদ ও আফরোজা মোমেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ