দেশে ফিরেই বেকহ্যাম পেলেন শাহরুখের বিশেষ উপদেশ

আপডেট: নভেম্বর ১৮, ২০২৩, ১:১৫ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক:


ইংল্যান্ডের ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম ভারত সফর শেষে দেশে ফিরে গেছেন। দেশে ফিরেই তিনি বাদশা শাহরুখ খানের কাছ থেকে বিশেষ উপদেশ পেয়েছেন। নিজের এক্স (পূর্বতন টুইটার) হ্যান্ডেলে বেকহ্যামের উদ্দেশে সেই উপদেশ দিয়েছেন বাদশা। কী সেই উপদেশ?

শুক্রবার (১৭ নভেম্বর) রাতে বেকহ্যামের সঙ্গে নিজের ছবি পোস্ট করে শাহরুখ লিখেছেন, ‘শেষ রাতে আইকনের সঙ্গে। সব সময় ওঁর একজন বড় অনুরাগী ছিলাম। কিন্তু ওঁর সঙ্গে দেখা করে, উনি যে ভাবে বাচ্চাদের সঙ্গে মিশেছেন তা দেখে আমি বুঝতে পেরেছি যে, ওঁর ফুটবল-প্রতিভাকে একমাত্র ছাপিয়ে যেতে পারে দয়ালু এবং ভদ্র স্বভাব। তোমার পরিবারের প্রতি আমার ভালবাসা। ভাল থেকো বন্ধু আর একটু ঘুমাও…।”

বেকহ্যাম ভারতে এসেছিলেন ইউনিসেফ-এর প্রচারদূত হিসাবে। গুজরাটে ইউনিসেফ-এর কাজ সেরে বুধবার (১৪ নভেম্বর) মুম্বইয়ে আসেন তিনি। সে দিন ভারত বনাম নিউ জিল্যান্ডের ম্যাচ প্রক্যক্ষ করেন ওয়াংখেড়েতে বসে। মুম্বইয়ে নিজের বাড়িতে ফুটবল তারকার সম্মানে পার্টি দিয়েছিলেন বলিউড অভিনেত্রী সোনম কপূর এবং তাঁর শিল্পপতি স্বামী আনন্দ আহুজা। পার্টিতে বলিউডের একাধিক তারকাও গিয়েছিলেন। শাহরুখ পৃথকভাবে নিজের বাড়িতে নিমন্ত্রণ জানান বেকহ্যামকে। ফুটবল তারকার জন্য বাড়িতে বিশেষ পার্টির বন্দোবস্তও করেন বাদশা। বৃহস্পতিবার (১৫ নভেম্বর) রাতে মন্নতে ওই পার্টিতে যান বেকহ্যাম। সেই পার্টিরই ছবি এক্স হ্যান্ডলে শেয়ার করেছিলেন শাহরুখ খান।
তথ্যসূত্র: আনন্দবাজার অনলাইন

এ বিভাগের অন্যান্য সংবাদ