নকল স্বর্ণের মূর্তিসহ দুই প্রতারক গ্রেপ্তার

আপডেট: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ৮:২৫ অপরাহ্ণ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:বগুড়ার দুপচাঁচিয়ায় নকল স্বর্ণের মূর্তি বিক্রির জন্য অবস্থানকালে দুই প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২। গ্রেপ্তারকৃতরা হলো-দুপচাঁচিয়ার তালুচ পূর্বপাড়ার মৃত মোকছেদ আলীর ছেলে হেলাল উদ্দীন প্রামানিক (৫০) ও ছাতনি গ্রামের সিরাজ উদ্দীনের ছেলে জামাল উদ্দীন প্রামানিক (৫৩)। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে তাদের বিরুদ্ধে দুপচাঁচিয়া থানায় মামলা দায়েরের পর আদালতে পাঠানো হয়েছে।

স্বর্ণের মূর্তিসহ র‌্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার ও পুলিশ সুপার মীর মনির হোসেন জানান, বুধবার রাত ১০টার দিকে দুপচাঁচিয়ার তালুচ গ্রামের পাচপীর বিজ্ঞান ও প্রযুক্তি বালিকা বিদ্যালয়ের সামনে দুই প্রতারক নকল স্বর্ণের মূর্তি পত্রিকার কাগজ দিয়ে মুড়িয়ে টিস্যু ব্যাগে রেখে বিক্রির জন্য অবস্থান করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় সোনালী রঙয়ের স্বর্ণ সাদৃশ গনেশ অবয়বকৃত মূর্তিটি উদ্ধার করা হয়েছে।

তিনি আরোও জানান, গ্রেপ্তার আসামীদের বিরুদ্ধে দুপচাঁচিয়া থানায় একটি প্রতারণা মামলা আছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দুপচাঁচিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ