পথচারিদের তৃঞ্চা মেটাচ্ছেন নগর যুবলীগের নেতৃবৃন্দ

আপডেট: এপ্রিল ২৭, ২০২৪, ১১:৪৯ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীতে চলছে তাপপ্রবাহ। এতে নাজেহাল হচ্ছেন মানুষসহ প্রাণীকুল। বিশেষ করে শ্রমিক শ্রেণির মানুষ বেশি বেকায়দায় পড়েছেন। অস্বস্তিতে দিন পার করছেন নগরীর খেটে খাওয়া মানুষ। দুপুর হলেও তৃঞ্চাক্ত মানুষের মধ্যে বিশুদ্ধ সুপেয় পানির জন্য হাহাকার শুরু হয়ে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সার্বিক সহযোগিতায় ও যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিলের নির্দেশনায় এবং রাজশাহী মহানগর যুবলীগের আয়োজনে শনিবার (২৭ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে ও দুপুর দেড়টায় নগরীর কলেজিয়েট স্কুলের সামনে তৃষ্ণার্ত পথচারিদের মাঝে সুপেয় পানি, স্যালাইন বিতরণ করেন।
এছাড়াও পথচারিদের তাপদহ থেকে করণী বিষয়ে সচেতনতার লক্ষে লিফলেট বিতরণ করেন যুবলীগ নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন- রাজশাহী মহানগর যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক যুবনেতা তৌরিদ আল মাসুদ রনি ও সাবেক সাংগাঠনিক সম্পাদক যুবনেতা মুকুল শেখসহ মহানগর যুবলীগের নেতৃবৃন্দ। এছাড়াও কর্মসূচিতে নগরীর বিভিন্ন ওয়ার্ড যুবলীগের সভাপতি, সাধারণ-সম্পাদক উপস্থিত ছিলেন।

রাজশাহী মহানগর যুবলীগের সাবেক যুগ্ন সম্পাদক যুবনেতা তৌরিদ আল মাসুদ রনি জানান, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আমরা পথচারিদের মাঝে সুপেয় পানি, স্যালাইন বিতরণ ও সচেতনতা মূলক লিফলেট বিতরণ করেছি। আমাদের এ কর্মসূচি অব্যাহত থাকবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ